বিজ্ঞাপন

চুয়াডাঙ্গায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

October 5, 2023 | 5:51 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামী ফন্টু মন্ডলকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে  তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুর ১২টায় চুয়াডাঙ্গা জ্যেষ্ঠ জেলা ও দায়রা জজ এবং স্পেশাল ট্রাইব্যুনাল-১ বিচারক মো. জিয়া হায়দার এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হলেন- আলমডাঙ্গা উপজেলার পোলবাগুন্দা গ্রামের মরহুম ইসলাম মন্ডলের ছেলে ফন্টু মন্ডল।

মামলার বিবরণে জানা যায়, ২০২৩ সালের ১৫ মার্চ রাতে আলমডাঙ্গা উপজেলার পোলবাগুন্দা গ্রামের ফন্টু মন্ডল তার স্ত্রী ডালিয়া বেগমকে সাবাশ বিলের মাঠ থেকে পেঁয়াজ উঠানোর কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সেখানে তাকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে পালিয়ে যায় ফন্টু। পরে তাকে  চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজার থেকে আটক করে পুলিশ। জিঞ্জাসাবাদ শেষে তার দেখিয়ে দেওয়া স্থান থেকে ডালিয়া বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। এরপর ১৭ মার্চ নিহতের ছেলে জামিরুল ইসলাম বাদী হয়ে এ বিষয়ে আলমডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে আলমডাঙ্গা থানার পুলিশ উপ-পরিদর্শক আশিকুল হক গত বছরের ৩১ মে ফন্টু মন্ডলকে একমাত্র আসামি করে আদালতে তার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

বিজ্ঞাপন

১৬ জন সাক্ষীর সাক্ষ্য প্রমাণে মামলাটি সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালতের বিজ্ঞবিচারক মো. জিয়া হায়দার আসামির উপস্থিতিতে আজ এ রায় দেন।

সারাবাংলা/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন