বিজ্ঞাপন

আইফোন হারালেন তাসনিয়া ফারিণ

October 5, 2023 | 5:14 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

এসময়ের ব্যস্ত অভিনেত্রী তাসনিয়া ফারিণ। একের পর এক ওটিটি কনটেন্ট ও টিভি নাটকে দুর্দান্ত অভিনয় দিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন। আলোচিত ও প্রশংসিত এ অভিনেত্রী পড়েছেন নতুন বিড়াম্বনায়। তার ব্যবহৃত আইফোনটি চুরি হয়ে গেছে। এমনটাই অভিযোগ করেছেন তিনি।

বিজ্ঞাপন

জানা গেছে, বুধবার (৪ সেপ্টেম্বর) ফারিণ শুটিং করছিলেন কাজল আরেফিন অমির ‘অসময়’ সিরিজের। এফডিসিতে চলা শুটিংয়ের এক ফাঁকে কথা বলেন সাংবাদিকদের সঙ্গে। সময় তখন অনুমানিক বিকেল ৩টা। এসময় একজন প্রোডাকশন বয় সেজে তার মাথায় ছাতা ধরে। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি তার মোবাইলটি ওই ছেলের হাতে দেন। যতক্ষণ সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন ততক্ষণ ফোনটি ছেলেটির হাতে ছিল বলে জানিয়েছেন ফারিণ।

বিপত্তিটা বাধে যখন সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎকার পর্ব শেষ হলো তখন। তখন আর ছেলেটিকে খুঁজে পাওয়া গেলো না। সঙ্গে তার ব্যবহৃত আইফোন ১৪ প্রো ম্যাক্সও হাওয়া। এ ঘটনায় তিনি তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি জিডিও করেছেন।

তবে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলছেন ফোনটি চুরি নয়, হারিয়ে গেছে। তিনি বলেন, ‘ফারিণ থানায় জিডি করেছেন। আমরা ভিডিও ফুটেজ সংগ্রহ করেছি। সে অনুযায়ী আমরা কাজ করছি। আশা করছি দ্রুতই ফোনটি উদ্ধার করে তাকে দিতে পারবো।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন