বিজ্ঞাপন

শুরুতেই দুই ওপেনারকে হারাল বাংলাদেশ

October 7, 2023 | 3:05 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

দুর্দান্ত বোলিং পারফরম্যান্সে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানকে ১৫৬ রানেই গুটিয়ে দিয়েছে বাংলাদেশ। তবে বোলিংয়ের মতো ব্যাটিংয়ের শুরুটা ভালো হলো না। রান পাননি দুই ওপেনার তানজিদ হাসান তামিম ও লিটন দাস। দলীয় ২৭ রানে ফিরে গেছেন দুই ওপেনার।

বিজ্ঞাপন

শনিবার (৭ অক্টোবর) ভারতের ধর্মশালায় অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ-আফগানিস্তান বিশ্বকাপ লড়াই। ১৫৬ রানের জবাব দিতে নেমে শুরু থেকে দেখেশুনে এগুচ্ছিলেন বাংলাদেশের দুই ওপেনার তানজিদ হাসান তামিম ও লিটন দাস। দলীয় ১৯ রানের মাথায় মনোযোগ বিচ্ছিন্ন হলো কিনা কে জানে!

ঝুঁকিপূর্ন রান নিতে গিয়ে রান আউট হয়েছেন তানজিদ হাসান তামিম। ১৩ বলে ৫ রান করে ফিরেছেন তামিম। খানিক বাদে অপর ওপেনার লিটন দাস ফিরেছেন ফজলহক ফারুকীর বলে। ফারুকীর গুডলেংথের বল স্ট্যাম্পে টেনে এনে বোল্ড হয়েছেন লিটন। ফেরার আগে ১৮ বলে করেছেন ১৩ রান।

আজ তিন নম্বরে ব্যাটি করতে নেমেছেন মেহেদি হাসান মিরাজ। তার সঙ্গে এই মুহূর্তে দলকে টেনে নেওয়ার চেষ্টা করছেন নাজমুল হোসেন শান্ত। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৮ ওভার শেষে বাংলাদেশের রান ২ উইকেটে ৩২। ১২ রানে ব্যাট করছেন মিরাজ। তার সঙ্গে ক্রিজে থাকা নাজমুল হোসেন শান্ত রানের খাতা খুলতে পারেননি।

বিজ্ঞাপন

উল্লেখ্য এর আগে বোলিং করতে নেমে আফগানদের ১৫৬ রানেই গুটিয়ে দিয়েছে বাংলাদেশ। মেহেদি হাসান মিরাজ ২৫ রানে ও সাকিব আল হাসান ৩০ রানে তিনটি করে উইকেট নিয়েছেন।

ওয়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন