বিজ্ঞাপন

তিন ফিফটিতে নিউজিল্যান্ডের সংগ্রহ ৩২২

October 9, 2023 | 6:20 pm

স্পোর্টস ডেস্ক

নেদারল্যান্ডসের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে শুরুর তিন ওভার মেইডেন দেয় নিউজিল্যান্ড। এরপর হাত খুলে খেলতে শুরু করে কিউইরা। শেষ পর্যন্ত উইল ইয়ং, রাচিন রবিন্দ্র এবং টম লাথামের ফিফটিতে কিউইদের সংগ্রহ দাঁড়ায় নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ৩২২।

বিজ্ঞাপন

টস হেরে ব্যাট করতে নেমে রায়ান ক্লেইনের প্রথম ও তৃতীয় আর অর্জুন দত্তের দ্বিতীয় ওভার মেইডেন দেয় এই দুই বোলার। তবে চতুর্থ ওভারে ঘুরে দাঁড়ায় কিউইরা। ওভারের প্রথম বলেই উইল ইয়ং বাউন্ডারি হাঁকিয়ে রানের খাতা খোলে নিউজিল্যান্ড। উদ্বোধনী জুটিতে ইয়ং এবং কনওয়ে মিলে গড়েন ৬৭ রান। ১৩তম ওভারে কনওয়েকে তুলে নেন ভ্যান ডার মারউই। নিউজিল্যান্ড ৬৭ রানে হারায় প্রথম উইকেট। কনওয়ে ৪০ বলে ৩২ করে ফেরেন।

দ্বিতীয় উইকেটে ইয়ং এবং রাচিন রবিন্দ্র মিলে গড়েন ৭৭ রানের জুটি। ২৭তম ওভারে ইয়ং ৮০ বলে ৭০ রান করে ফিরলে ভাঙে এই জুটি। এদিকে দারুণ ফর্ম ধরে রেখে অর্ধশতক তুলে নেন রাচিন রবিন্দ্রও। তবে দলীয় ১৮৫ রানে ৫১ বলে ৫১ করে ফেরেন তিনিও। এরপর ড্যারিল মিচেল অর্ধশতক থেকে মাত্র ২ রান দূরে থাকতে মেকেরেনের শিকার হয়ে ফেরেন। তবে অন্যদিকে রান তুলতে তজাকেন টম লাথাম।

এর মধ্যে গ্লেন ফিলিপস ৪ বলে ৪ করে ফেরেন। শেষ দিকে মিচেল স্যান্টনার ১৭ বলে ৩৬ রানের টর্নেডো ইনিংস খেললে কিউইদের সংগ্রহ দাঁড়ায় নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ৩২২।

বিজ্ঞাপন

এদিকে পল ভ্যান মেকেরেন ৯ ওভারে ৫৯ রান দিয়ে নেন ২ উইকেট। অন্যদিকে রলফ ভ্যান ডার মারউই ৯ ওভারে ৫৬ রানে নেন ২ উইকেট।

ওয়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন