বিজ্ঞাপন

গ্যাসলাইনের লিকেজ থেকে আগুন, ওয়াসার ৫ শ্রমিক দগ্ধ

October 10, 2023 | 10:12 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ক্যান্টনমেন্ট নামাপাড়া এলাকায় রাস্তা খুঁড়ে কাজ করার সময় গ্যাসপাইপের লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ওয়াসার ৫ শ্রমিক দগ্ধ হয়েছেন। তাদের চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন, সিয়াম (২০), মেহেদী (২৩), জুয়েল (২১), আব্দুল মমিন (২২) ও দেলোয়ার হেসেন (২৪)।

আহত শ্রমিকদের হাসপাতালে নিয়ে আসা সুপারভাইজার আনিসুর রহমান জানান, তারা ঠিকাদারের মাধ্যমে ওয়াসার কাজ করেন। সকালে ক্যান্টনমেন্ট নামাপাড়া এলাকায় রাস্তা খুঁড়ে ওয়াসার কাজ করছিলেন। এসময় সেখানে তিতাসের গ্যাসলাইন থেকে গ্যাস বের হতে থাকে। তখন এই ৫ জনের মধ্যেই একজন গ্যাস লাইটার দিয়ে আগুন ধরাতেই আগুনের ফুলকিতে তাদের সবার শরীর কম-বেশি ঝলসে যায়। তাদের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসকরা জানান, দগ্ধ ৫ জনকেই ইনস্টিটিউটের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। এর মধ্যে সিয়ামের ১২ শতাংশ, জুয়েলের ৮ শতাংশ, মেহেদীর ৫ শতাংশ, মমিনের ১৫ শতাংশ ও দেলোয়ারের ২ শতাংশ দগ্ধ হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন