বিজ্ঞাপন

বৃষ্টি ভেস্তে দেবে ধর্মশালার উত্তেজনা?

October 10, 2023 | 9:58 am

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচের আগে গত কয়েকদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ধর্মশালার আউটফিল্ড। ‘গড়পড়তার’ এই আউটফিল্ড নিয়ে কম জলঘোলা হয়নি। দুই দলের অধিনায়ক, কোচ থেকে শুরু করে আইসিসি পর্যন্ত এই ইস্যুতে সরব। তবে গতকাল থেকে বিশ্বকাপের এই ম্যাচ নিয়ে তৈরি হয়েছে নতুন শঙ্কা। যে ম্যাচ নিয়ে এত আলোচনা, বৃষ্টিতে ভেস্তে যেতে পারে সব উত্তেজনা।

বিজ্ঞাপন

আবহাওয়া পূর্বাভাস বলছে, ম্যাচের দিন (১০ অক্টোবর) ধর্মশালায় বৃষ্টি প্রবল সম্ভাবনা আছে। বৃষ্টির হানা যদিও একদিন আগে থেকেই শুরু হয়েছে। গতকাল এই ভেন্যুতে প্রবল বৃষ্টি হয়েছে, রাতেও ছিল বৃষ্টির দাপট। আজ সকাল ও দুপুর নাগাদ থেমে থেমে বেশ কয়েকবার বৃষ্টির পূর্বাভাসও দেওয়া হয়েছে।

এমনিতেই আউটফিল্ডের যে অবস্থা, ক্রিকেটারদের ইনজুরি শঙ্কা ভাবিয়ে তুলেছে সবাইকে। এর মাঝে যদি কয়েক দফা বৃষ্টি হয়, আউটফিল্ড খেলার উপযোগী করতে ঠিক কতটা সময় লাগবে সেটা একটা বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে।

এদিকে রাতের মুষলধারে বৃষ্টির পর ধর্মশালায় উঠেছে রোদ। ঠিক সময়ে খেলা শুরু হতে হয়ত খুব বেশি সমস্যা হবে না। তবে শেষ পর্যন্ত এই রোদ কতক্ষণ থাকে সেটার অপেক্ষাতেই আছে

বিজ্ঞাপন

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এফএম/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন