বিজ্ঞাপন

ভাইয়ের ছিনতাই করা জিনিস নিজের বলে বিক্রি করে বোন

October 10, 2023 | 12:13 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ছিনতাইয়ের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৯ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতার দুইজন হলেন- মো. আলাউদ্দিন (২৩) ও জাহেদা বেগম (৩৫)। তারা সম্পর্কে ভাই-বোন।

কোতোয়ালি থানার উপ পরিদর্শক (এস আই) মেহেদী হাসান সারাবাংলাকে জানান, গত ১৭ সেপ্টেম্বর রাতে নগরীর টেরিবাজার এলাকায় ছিনতাইয়ের শিকার হন এক নারী। এ বিষয়ে থানায় অভিযোগ করলে পুলিশ ছিনতাইকারীদের ধরতে অভিযানে নামে। তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে মহিন নামে এক কিশোরকে আটক করে পুলিশ। তার দেওয়া তথ্যমতে ব্রাক্ষ্মণবাড়ীয়ার নবীনগর থানার উত্তর কাইতলা এলাকা থেকে আলাউদ্দীনকে গ্রেফতার করা হয়।

তাকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে মহিন ও তার এক বন্ধুর সাহায্য নিয়ে তারা ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে বলে পুলিশকে জানায়। পরে তার দেওয়া তথ্যমতে নগরীর সদরঘাট থানার কদমতলী রউশন মসজিদ গলিতে অভিযান চালিয়ে তার বোন জাহেদাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাই করা সোনার চেইন উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলাউদ্দিন দীর্ঘদিন ধরে নগরীর ব্যস্ততম এলাকা গুলোতে সুযোগ বুঝে পথচারীদের গলায় থাকা সোনার চেইন, মোবাইলফোনসহ গুরুত্বপূর্ণ জিনিস ছিনিয়ে নেয় এবং জাহেদা সেসব জিনিস নিজের বলে বিক্রির কথা স্বীকার করেছে।

আলাউদ্দিনের বিরুদ্ধে কোতোয়ালিসহ দেশের বিভিন্ন থানায় চুরি এবং ছিনতাইয়ের মামলা আদালতে বিচারাধীন আছে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন