বিজ্ঞাপন

উদ্বোধনী জুটি ভেঙে স্বস্তি ফেরালেন সাকিব

October 10, 2023 | 12:28 pm

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই দুর্দান্ত ইংল্যান্ড। উদ্বোধনী জুটি থেকে তুলে নেয় ১১৫ রান। বাংলাদেশের কোনো বোলারই আনতে পারছিলেন না ব্রেক থ্রু। অবশেষে টাইগারদের ত্রাতা হয়ে এলেন অধিনায়ক সাকিব আল হাসান। জনি বেয়ারস্টোকে বোল্ড করে ভাঙলেন উদ্বোধনী জুটি আর ফেরালেন স্বস্তি।

বিজ্ঞাপন

ব্যাট হাতে টাইগার বোলারদের স্বস্তিতে থাকতে দিচ্ছিল না দুই ইংলিশ ব্যাটার। বাউন্ডারির পর বাউন্ডারি হাঁকিয়ে রানের ফুলঝুরি ছোটাচ্ছিলেন জনি বেয়ারস্টো এবং দাভিদ মালান। তাসকিন, শরিফুল, মোস্তাফিজ, মেহেদি মিরাজ কিংবা শেখ মাহেদি কেউই বল হাতে এনে দিতে পারছিলেন না ব্রেক থ্রু। রানের চাকায় লাগাম দিতে উইকেট তুলে নেওয়ার ছিল না কোনো বিকল্প। আর তখনই টাইগারদের ত্রাতা হয়ে আবির্ভাব সাকিব আল হাসানের।

১৮তম ওভারের ৫ম বলটি একটি দ্রুতগতিতে মারেন সাকিব। ব্যাকফুটে গিয়ে ভুলটা করেন জনি বেয়ারস্টো। আড়াআড়ি খেলতে গিয়ে হয়েছেন বোল্ড। আর তাতেই আফগান ম্যাচের ন্যয় ইংল্যান্ড ম্যাচেও বাংলাদেশকে ব্রেক থ্রু এনে দিলেন সেই সাকিবই। আউট হওয়ার আগে ৫৯ বলে ৮টি চারে বেয়ারস্টো করেন ৫২ রান। আর ইংল্যান্ড ১১৬ রানে হারায় প্রথম উইকেট।

এই রিপোর্ট লেখা অবধি ইংল্যান্ডের সংগ্রহ ২০ ওভারে ১ উইকেটে ১২৮। মালান ৬৯ আর রুট ব্যাট করছেন ৫ রানে।

বিজ্ঞাপন

ওয়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন