বিজ্ঞাপন

অবশেষে মালান ঝড় থামালেন মাহেদি

October 10, 2023 | 2:04 pm

স্পোর্টস ডেস্ক

দাভিদ মালানের ব্যাটে ধর্মশালায় রানের ফুলঝুরি। জনি বেয়ারস্টোর সঙ্গে ইনিংসের গোড়াপত্তন করতে নেমে একের পর এক বাউন্ডারি আর ওভার বাউন্ডারিতে ঝড় তোলেন দাভিদ মালান। তুলে নেন মাত্র ৯১ বলে শতক। তার বড় ইনিংসের সমাপ্তি ঘটে শেখ মাহেদির বলে বোল্ড হয়ে। তবে তার আগে নামের পাশে ১৪০টি রান তুলে ফেলেন।

বিজ্ঞাপন

প্রথম বলে চার। পরের বলে গতির পরিবর্তন, অনেকটাই কমিয়ে এনেছিলেন মেহেদী। অফ স্পিনারের বলের লাইনে যেতে পারেননি মালান। অফ স্টাম্পের বাইরে থেকে ভেতরে ঢোকা বল উপড়ে ফেলে তার অফ স্টাম্প। ভাঙে ১১৭ বল স্থায়ী ১৫১ রানের জুটি। ১০৭ বলে ১৬ চার ও পাঁচ ছক্কায় ১৪০ রান করেন মালান।

এর আগে আক্রমণে ফিরেই উইকেট পেতে পারতেন তাসকিন আহমেদ। তবে গতিময় এই পেসারের বলে মিড উইকেটে কঠিন ক্যাচ নিতে পারেননি তাওহিদ হৃদয়। বেরিয়ে এসে লেগে খেলেন রুট। ঠিক মতো টাইমিং হয়নি, ক্যাচের মতো উঠে যায়। ডাইভ দিয়ে ঝাঁপিয়ে আঙুল ছোঁয়ালেও মুঠোয় রাখতে পারেননি হৃদয়। সে সময় ৫১ রানে ছিলেন রুট।

এই রিপোর্ট লেখা অবধি ইংল্যান্ডের সংগ্রহ ৩৯ ওভারে ২ উইকেটে ২৯০। রুট ৭৮ আর বাটলার ১৫ রানে ব্যাট করছেন।

বিজ্ঞাপন

ওয়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন