বিজ্ঞাপন

গাজায় নিহতদের সেঞ্চুরি উৎসর্গ করলেন রিজওয়ান

October 11, 2023 | 2:54 pm

স্পোর্টস ডেস্ক

শ্রীলংকার বিপক্ষে রান তাড়ায় দুর্দান্ত এক সেঞ্চুরিতে দলকে জয়ের বন্দরে নিয়ে গিয়েছেন। গতকাল হায়দরাবাদে মোহাম্মদ রিজওয়ানকে কোনোভাবেই আটকাতে পারেননি লংকান বোলাররা। দারুণ এক সেঞ্চুরিতে দলকে এনে দিয়েছেন রেকর্ড গড়া জয়। কালকের ম্যাচের এই সেঞ্চুরি রিজওয়ান উৎসর্গ করেছেন ফিলিস্তিনের গাজার অধিবাসীদের।

বিজ্ঞাপন

৩৪৪ রান তাড়া করতে নেমে শুরুতেই দুই উইকেট হারিয়ে বেশ চাপে ছিল পাকিস্তান। তবে আবদুল্লাহ শফিক ও রিজওয়ানের জোড়া সেঞ্চুরিতে জয় নিয়েই মাঠ ছাড়ে পাকিস্তান। ইনিংসের মাঝপথে মাংসপেশিতে টান লেগে বেশ অস্বস্তিতেই ছিলেন রিজওয়ান, তবে খেলে গেছেন সেই অবস্থাতেও। আর শেষ পর্যন্ত দলকে জিতিয়েই মাঠ ছেড়েছেন।

এদিকে, গত কয়েকদিন ধরেই ইসরায়েল ও ফিলিস্তিনের মধ্যে চলছে রক্তক্ষয়ী হামলা পাল্টা হামলা। যেখানে নিহত হয়েছেন হাজারো মানুষ, বাড়িঘর হারিয়েছে বহু মানুষ। এমন অবস্থায় নিজের টুইটার অ্যাকাউন্টে রিজওয়ান বিশেষ এই সেঞ্চুরি উৎসর্গ করেছে যুদ্ধরত ফিলিস্তিনের অধিবাসীদের।

রিজওয়ান লিখেছেন, ‘এই সেঞ্চুরি গাজায় থাকা আমার ভাই ও বোনদের জন্য। দলের জয়ে অবদান রাখতে পেরে আমি আনন্দিত। পুরো দলকেই অভিনন্দন, বিশেষ করে আবদুল্লাহ ও হাসান আলীকে।’

বিজ্ঞাপন

হায়দরাবাদের মাঠে কাল বেশ ভালো সমর্থনই পেয়েছে পাকিস্তান। দর্শকদের ধন্যবাদ জানাতে ভুলেননি রিজওয়ান, ‘হায়দরাবাদের মানুষকে বিশেষ ধন্যবাদ আতিথিয়তা ও সমর্থনের জন্য।’

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন