বিজ্ঞাপন

বাংলাদেশের বিপক্ষে কেইন ফিরলেও নেই সাউদি

October 12, 2023 | 4:29 pm

স্পোর্টস ডেস্ক

দীর্ঘ ইনজুরি কাটিয়ে অবশেষে মাঠে ফিরছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেইন উইলিয়ামসন। কয়েকদিন ধরেই গুঞ্জন বাংলাদেশ ম্যাচ দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করছেন কেইন। শুক্রবার (১৩অক্টোবর) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এসে সেই ব্যাপারটিই নিশ্চিত করলেন কিউই অধিনায়ক। তবে তিনি ফিরলেও পেসার টিম সাউদি বাংলাদেশ ম্যাচেই ফিরছেন না।

বিজ্ঞাপন

উইলিয়ামসন বলেন, ‘টিম (সাউদি) খুব ভালো উন্নতি করেছে। তবে আগামীকালের ম্যাচে সে খেলবে না।’

চোটের ধাক্কা কাটিয়ে সাড়ে সাত মাস পর ম্যাচ খেলতে নামবেন নিউ জিল্যান্ডের অধিনায়ক। দীর্ঘদিন পর মাঠে ফিরছেন কেইন। নিজের ব্যাপারে তিনি বলেন, ‘আমি আগেও বলেছি, বিশ্বকাপ দলে থাকতে পেরে আমি উচ্ছ্বসিত। আগামী ম্যাচটি আমাদের জন্য বড় চ্যালেঞ্জ। খেলতে পারবো ভেবে আনন্দিত।’

কেন উইলিয়ামসন একাদশে ফিরলে ব্যাটিং লাইন আপে পরিবর্তন আনতে হবে। তার ব্যাটিং পজিশন তিনে রচিন রবীন্দ্র খেলে প্রথম ম্যাচে সেঞ্চুরি ও পরের ম্যাচে ফিফটি করেছেন। কিউইরা তাই রচিনকে বাদ দেওয়ার বিলাসিতা করবে না। সেক্ষেত্রে ড্যারিল মিচেল বা মার্ক চাপম্যানের একজন বাদ পড়তে পারেন। সেই সঙ্গে পরিবর্তন আসতে পারে রাচিনের ব্যাটিং পজিশনও।

বিজ্ঞাপন

এমএ চিদাম্বারাম স্টেডিয়াম বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় শুরু হবে ম্যাচটি।

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন