বিজ্ঞাপন

রিয়াদ ফিরেছেন একাদশে

October 13, 2023 | 2:09 pm

স্পোর্টস ডেস্ক

এমএ চিদাম্বারার স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। নিউজিল্যান্ডের জয়রথ থামানোর লক্ষ্যে চেন্নাইয়ে শুক্রবার (১৩ অক্টোবর) মুখোমুখি বাংলাদেশ। টস জিতে এই ম্যাচে বাংলাদেশকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন কিউই অধিনায়ক কেইন উইলিয়ামসন। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়

বিজ্ঞাপন

কিউইদের বিপক্ষে একাদশে এক পরিবর্তন এনেছে বাংলাদেশ দল। এদিকে অভিজ্ঞ অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ দলে ফিরেছেন। আর দল থেকে বাদ পড়েছেন তরুণ অলরাউন্ডার শেখ মাহেদি হাসান। অন্যদিকে পরিবর্তন এসেছে নিউজিল্যান্ড দলেও। ইশ সোধি এবং উইল ইয়ং বাদ পড়েছেন একদশ থেকে। আর অনুমেয়ভাবেই ফিরেছেন কেইন উইলিয়ামসন।

বাংলাদেশ একাদশ

লিটন দাস, তানজিদ হাসান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

বিজ্ঞাপন

নিউজিল্যান্ড একাদশ

ডেভন কনওয়ে, রাচিন রবিন্দ্র, কেইন উইলিয়ামসন, ড্যারিল মিচেল, টম লাথাম, (অধিনায়ক ও উইকেটরক্ষক), গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, লুকি ফার্গুসন, মিচেল স্যান্টনার, ম্যাচ হেনরি এবং ট্রেন্ট বোল্ট।

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন