বিজ্ঞাপন

ফ্লাইট মিস করে ট্রাভেল এজেন্সির মালিককে ‘মারধর’, পরে মৃত্যু

October 14, 2023 | 7:50 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শান্তিনগরে একটি ট্রাভেলস এজেন্সির ভেতরে স্বজনদের মারধরে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এম বাহার (৫০) নামে ওই ব্যক্তি ট্রাভেলস এজেন্সিটির মালিক। অভিযোগ, কাতার যাওয়ার ফ্লাইট মিস করে শ্যালিকার জামাই, শ্যালিকা ও শ্যালক এসে বাহারকে মারধর করে।

বিজ্ঞাপন

শনিবার (১৪ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে শান্তিনগর প্লাজার পাঁচ তলায় ঘটনাটি ঘটে। পরে বাহারকে অচেতন অবস্থায় তার স্ত্রী জয়নব বেগমসহ অফিস স্টাফরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত বাহারের স্ত্রী জয়নব বেগম জানান, তাদের বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার শাখেরপুর গ্রামে। বাহারের বাবার নাম মৃত আলি আহম্মদ। বর্তমানে এক সন্তান নিয়ে যাত্রাবাড়ী কাজলা এলাকায় থাকেন তারা।

জয়নব বেগম অভিযোগ করে বলেন, ‘আমার স্বামীর শান্তিনগর প্লাজার পাঁচ তলায় এম বাহার ওভারসিজ নামে ট্রাভেল এজেন্সির অফিস রয়েছে। এই প্রতিষ্ঠানের মাধ্যমে আজ আমার ছোট বোন জামাই জাকির হোসেনের কাতার যাওয়ার কথা ছিল। আমার স্বামী সব ব্যবস্থা করে দিয়েছেন। কিন্তু তারা এয়ারপোর্টে যেতে দেরি করায় ফ্লাইটটি মিস করে।’

বিজ্ঞাপন

জয়নব বলেন, ‘আমি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। ডাক্তারেরর কাছে যাওয়ার কথা ছিল। সেজন্য আগে থেকেই আমি আমার স্বামীর অফিসে ছিলাম। ফ্লাইট মিসের বিষয় নিয়ে আমার ছোট বোন ফাতেমা তার স্বামী জাকির হোসেন ও আমার আপন ছোট ভাই ইউনুস আমার স্বামীর অফিসে গিয়ে তাকে গলা টিপে ধরে এবং মাথায় ঘুষি দিতে থাকে। এই মারধরের কারণে আমার স্বামী অচেতন হয়ে পড়ে। পরে হাসপাতালে নিয়ে এলে সে মারা যায়।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, শান্তিনগর থেকে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত বাহারের পরিবারের অভিযোগ, তাকে মারধর করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত করতে রমনা থানাকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন