বিজ্ঞাপন

সাংবাদিকদের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন লিটন

October 16, 2023 | 11:23 am

স্পোর্টস করেসপন্ডেন্ট

বিতর্কের মধ্যেই গণমাধ্যমকর্মীদের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন বাংলাদেশ দলের অভিজ্ঞ ওপেনার লিটন দাস। গতকাল পুনেতে টিম হোটেলে অপ্রত্যাশিত এক কাণ্ড ঘটিয়েছিলেন লিটন। সাংবাদিকদের উপস্থিতি নিয়ে অভিযোগ করেছিলেন টিম হোটেলের সিকিউরিটি অফিসারের কাছে। বিষয়টি পরে অনেকদূরই গড়িয়েছে। আজ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সেই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন লিটন।

বিজ্ঞাপন

আজ সকালে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে লিটন পোস্ট করেছেন, ‘গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্খিত ঘটনার জন্য আমি আন্তরিকভঅবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকর্মীদের আবস্থান ছিল। হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যকর্মীদের অবদান অনস্বীকার্য।’

বিশ্বকাপে বাংলাদেশের পরবর্তী ম্যাচ পুনেতে, প্রতিপক্ষ স্বাগতিক ভারত। গত দুদিন ধরেই পুনের কনরাড পুনে হোটেলে অবস্থান করছে বাংলাদেশ দল। গতকাল দলীয় অনুশীলন ছিল না ক্রিকেটারদের। যে যার মধ্যে ঘুরেছে, কেউ খেতে গিয়েছেন। বিশ্বকাপের সংবাদ কাভার করতে বাংলাদেশ থেকে ভারতে যাওয়া সাংবাদিকদের বেশ কয়েকজন উপস্থিত ছিলেন হোটেলে।

ক্রিকেটাররা হোটেল থেকে বেরুনোর সময় সাংবাদিকদের সঙ্গে হাই-হ্যালো করেছেন। হোটেল স্টাফরাও বিষয়গুলো নিয়ে স্বাচ্ছেন্দে ছিলেন। সাংবাদিকদের জন্য বসার জায়গা ব্যস্থা করে দিয়েছেন তারা। বিভিন্ন ক্রিকেট টুর্নামেন্ট বা দ্বিপক্ষীয় সিরিজে এমন ঘটনা খুবই স্বাভাবিক।

বিজ্ঞাপন

কিন্তু লিটন কুমার দাস কাল ঘটিয়েছেন ভিন্ন এক ঘটনা। তিনি কাল হোটেল থেকে বেরুনোর সময় সাংবাদিকদের উপস্থিতি দেখে চোখেমুখে বিরক্তি। সরাসরি অভিযোগ করেন হোটেল কর্তৃপক্ষের কাছে। পরে হোটেলের কর্তৃপক্ষ জানায়, আপনার খেলোয়াড় আপনাদের উপস্থিতি নিয়ে অভিযোগ করেছেন। এতঃএব আপনাদের জায়গা ছাড়তে হবে, আমাদের কিছুই করার নেই!

লিটনের এমন আচরণ হতভম্ব করেছে অনেককে। একদিন পর আজ প্রকাশ্যে ক্ষমা চাইলেন লিটন দাস।

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন