বিজ্ঞাপন

যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

October 16, 2023 | 7:21 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: যশোরের মনিরামপুরে যুবলীগ নেতা উদয় শংকর বিশ্বাসকে (৪২) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উদয় উপজেলার নেহালপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ছিলেন।

বিজ্ঞাপন

সোমবার (১৬ অক্টোবর) সকালে উপজেলার পাঁচাকড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত উদয় শংকর উপজেলার পাঁচাকড়ি গ্রামের মৃত রঞ্জিত বিশ্বাসের ছেলে। স্থানীয় নেহালপুর স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক এবং স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শী ও পরিবারের সদস্যরা জানান, বাজার করে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন উদয়। বাড়ির সামনের মোড়ে পৌঁছালে তিনি মোটরসাইকেল নিয়ে পড়ে যান। এ সময় তার শরীরে রক্তক্ষরণ হতে দেখা যায়। স্বজনসহ প্রতিবেশীরা ছুটে যান সেখানে। গুরুতর অবস্থায় তাকে খুলনা আড়াই শ শয্যা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উদয় শংকরের কাকা সুজন বিশ্বাস বলেন, সকাল সাড়ে ৭টার দিকে উদয় টেকেরঘাট বাজারে সবজিসহ কাঁচাবাজার কিনতে যায়। ফেরার পথে বাড়ির মোড়ের ওখানে এসে সে মোটরসাইকেল নিয়ে পড়ে যায়। প্রথমে সবার ধারণা ছিল, উদয়ের মোটরসাইকেলের টায়ার ফেটে গেছে কিংবা সে স্ট্রোক বা হার্ট অ্যাটাক করেছে। পরে হাসপাতালে চিকিৎসকরা জানান, উদয়কে পেছন দিক থেকে পাঁজরের নিচে গুলি করা হয়েছে।

বিজ্ঞাপন

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন তিনি। তবে কে বা কারা উদয়কে গুলি করেছে, সে বিষয়ে এখনো কিছু জানতে পারেননি। পরিবারও এ বিষয়ে কিছুই জানে না বলে জানিয়েছেন সুজন বিশ্বাস।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) বেলাল হোসাইন বলেন, বাড়ির সামনের সড়কেই উদয়কে হত্যা করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সঙ্গে কথা বলে জেনেছি, উদয় মোটরসাইকেল থেকে পড়ে যাওয়ার সময় তারা শব্দ শুনেছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে নিয়মিত মামলা আকারে নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন