বিজ্ঞাপন

এমপির বক্তব্যের সময় ভেঙে পড়ল মঞ্চ

October 18, 2023 | 8:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: মোহনপুরে আওয়ামী লীগের সমাবেশে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন বক্তব্য দেওয়ার সময় মঞ্চ ভেঙে পড়েছে। তিনি ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

বিজ্ঞাপন

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই ঘটনা ঘটে। তবে এমপি আয়েন উদ্দিনসহ অন্যরা আহত হননি। যদিও মঞ্চ ভেঙে পড়ার সময় সামনে থাকা নেতাকর্মীরা জয় বাংলা স্লোগান ও হাততালি দিতে থাকেন। মঞ্চ ভেঙে পড়ার ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

মোহনপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উন্নয়ন সমাবেশ ও শেখ রাসেল দিবস পালনের কর্মসূচি হাতে নেওয়া হয়। কিন্তু প্রধান অতিথির বক্তব্যের সময় মঞ্চ ভেঙে পড়লে সেখানেই অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়। এরপর শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রায় মোহনপুর উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। পরে দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শহিদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে কেক কাটেন সংসদ সদস্য আয়েন উদ্দিন।

বিজ্ঞাপন

মঞ্চ ভেঙে পড়া প্রসঙ্গে তিনি বলেন, ‘মঞ্চে প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন। এ ছাড়া উপজেলা আওয়ামী লীগের নেতারাও ছিলেন। এ কারণে মঞ্চটি ভেঙে গেছে। তবে কেউ আহত হয়নি। আমিও ব্যথা পাইনি। তবে আজকের সমাবেশে লোক সমাগম বেশি ছিল।’

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন