বিজ্ঞাপন

ঘরে ঢুকে হাতুড়ি দিয়ে গৃহবধূকে হত্যা, ৩ বছরের সন্তান হাসপাতালে

October 20, 2023 | 9:49 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ায় ঘরে ঢুকে হাতুড়ি দিয়ে মাথা থেঁতলে তাসলিমা আকতার (২২) নামে এক গৃহবধূকে হত্যা করেছে দুর্বৃত্তরা। গৃহবধূর তিন বছরের ছেলের মাথায় আঘাত করা হয়েছে। আহত শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাতে শহরের নিশিন্দারা মধ্যপাড়া এলাকায় নিজ বাসা থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে। নিহত তাসলিমা আকতার স্থানীয় সিরাজুল ইসলামের স্ত্রী।

সিরাজুল ইসলাম বলেন, আমি ব্যবসা করি। রাত সাড়ে ৮টার দিকে বাসায় ফিরে মোটরসাইকেলের হর্ণ দিলেও কোন সাড়া শব্দ পাইনি। পরে বাইরে থেকে লক খুলে ভেতরে প্রবেশ করে স্ত্রীর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখি। আর আমার তিন বছরের ছেলেকে বেঁধে রাখা হয়েছিল। পুরো ঘর ছিল অন্ধকার। তাসলিমার মোবাইল ফোনও খুঁজে পাওয়া যায়নি।

নিহতের ননদ মল্লিকা আকতার বলেন, আমার ভাবীর সঙ্গে কারও কোনো শত্রুতা ছিল না। আমাদের সন্দেহ হচ্ছে পরিচিত কেউ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

বিজ্ঞাপন

বগুড়া পৌরসভার কাউন্সিলর আমিন আল মেহেদী বলেন, নিশিন্দারা মধ্যপাড়া এলাকায় এক গৃহবধূকে হাতুড়ি দিয়ে আঘাত করে খুন করা হয়েছে। আমরা এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।

বগুড়া সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ বলেন, নিহত গৃহবধূর মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করা হয়েছে। আর তার তিন বছরের ছেলেকে মাথায় আঘাত করা হয়েছে। সে বর্তমানে চিকিৎসাধীন।

তিনি বলেন, এ ঘটনায় পুলিশের একাধিক টিম কাজ করছে। তবে কি কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা তদন্ত করে উদঘাটন করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন