বিজ্ঞাপন

টস জিতে প্রোটিয়াদের ব্যাটিংয়ে পাঠাল ইংল্যান্ড

October 21, 2023 | 2:12 pm

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপে দুর্দান্ত শুরু করেছে দক্ষিণ আফ্রিকা। তবে নিজেদের শেষ ম্যাচে নেদারল্যান্ডসের কাছে হেরেছে প্রোটিয়ারা। অন্যদিকে প্রথম ম্যাচ হেরে শুরু করার পরে ঘুরে দাঁড়িয়ে পরের ম্যাচে জয়ে ফেরে ইংলিশরা। কিন্তু নিজেদের তৃতীয় ম্যাচে আফগানিস্তানের কাছে পরাজয় বরণ করে ইংল্যান্ড। দুই দলই জয়ে ফিরতে মরিয়া। আর এমন অবস্থায় শনিবার (২১ অক্টোবর) মুখোমুখি দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ড।

বিজ্ঞাপন

ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলার।

এদিকে অসুস্থতার কারণে এদিন দক্ষিণ আফ্রিকা দলে নেই অধিনায়ক টেম্বা বাভুমা। তার বদলে অধিনায়কত্ব করছেন এইডেন মার্করাম। এদিকে চোট কাটিয়ে প্রথমবারের মতো ইংল্যান্ড একাদশে ফিরেছেন বেন স্টোকস।

দক্ষিণ আফ্রিকা একাদশ

বিজ্ঞাপন

কুইন্টন ডি কক, রেজা হেন্ড্রিকস, রসি ভ্যান ডার ডুসেন, এইডেন মার্করাম (অধিনায়ক), হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো জ্যানসেন, জেরাল্ড কোয়েতজে, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা এবং লুঙ্গি এনগিডি।

ইংল্যান্ড একাদশ

জনি বেয়ারস্টো, দাভিদ মালান, জো রুট, বেন স্টোকস, হ্যারি ব্রুক, জস বাটলার (অধিনায়ক), ডেভিড উইলি, আদিল রশিদ, গাস অ্যাটকিনসন, মার্ক উড এবং রিস টপলি।

বিজ্ঞাপন

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন