বিজ্ঞাপন

রমনায় ছুরিকাঘাতে ২ ঢাবি শিক্ষার্থী আহত

October 22, 2023 | 11:25 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর রমনা কালিমন্দির এলাকায় ছুরিকাঘাতে ও মারধরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দুই শিক্ষার্থী আহত হয়েছেন। আহতরা হলেন কারুশিল্প বিভাগের সৌরভ সরকার (২৫) ও ভাস্কর্য বিভাগের সুমিত (২৩)। তার দু’জনই বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে থাকেন।

বিজ্ঞাপন

এ ঘটনায় আহত সৌরভকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর সুমিতকে ঢাবির মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে। গতকাল শনিবার (২১ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে এই ঘটনা ঘটে।

হাসপাতালে আহতদের বন্ধু সাগ্নিক সুত্রধর জানান, গতকাল রাতে মোটরসাইকেল নিয়ে সৌরভ, সুমিতসহ বেশ কয়েকজন ঘুরতে বের হয়েছিলেন। তখন রমনা কালিমন্দির ও লেকপাড়ের মাঝামাঝি এলাকায় কয়েকজনের সঙ্গে তাদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে সৌরভ ও সুমিতকে মারধর করেন তারা। এসময় সৌরভের পেটে ছুরিকাঘাতও করেন তারা।

আহত অবস্থায় তারা দু’জনই হলে চলে আসেন। হলে গিয়ে নিজের পেটে ছুরিকাঘাতের চিহ্ন লক্ষ্য করেন সৌরভ। পরে তাদের দু’জনকে চিকিৎসার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে যান। সেখান থেকে রাতেই সৌরভকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। তবে ঘাতকদের নাম পরিচয় জানাতে পারেনি কেউ।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সৌরভ নামে ঢাবির শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তার পেটে ছুরিকাঘাত রয়েছে। তার অবস্থা গুরুতর।

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন