বিজ্ঞাপন

তাসকিনের চোট ‘বড়’ নয়

October 22, 2023 | 3:52 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ভারতের বিপক্ষে অধিনায়ক সাকিব আল হাসানকে পায়নি বাংলাদেশ। ডান পায়ের ঊরুর ইনজুরির কারণে ভারতের বিপক্ষে খেলতে পারেননি সাকিব। ভারতের বিপক্ষে ম্যাচের একাদশে ছিলেন না পেসার তাসকিন আহমেদও। পরে শোনা যায় চোটে ভুগছেন তাসকিন।

বিজ্ঞাপন

বিশ্বকাপের শুরু থেকেই তাসকিন কাঁধের হালকা চোট নিয়ে খেলছেন এমন কথা শোনা গেছে। তাসকিনের কাঁধের চোটটি পুরো। নতুন করে জেগে উঠেছে। এই চোট তাসকিনকে কতটা ভোগাবে তা নিয়ে চলছে আলোচনা।

এদিকে, খোঁজ নিয়ে জানা গেল তাসকিনের চোটটি গুরত্বর কিছু না। টিম ম্যানেজমেন্টের একটি সূত্র জানিয়েছে, তাসকিনের হালকা নিগল আছে। তবে সেটা নিয়ে উদ্বেগের কিছু নেই।

আজ রোববার অনুশীলন করবে বাংলাদেশ দল। অনুশীলনে তাসকিনকে কেমন দেখা যায় তাতেও তার চোট সম্পর্কে অনেকটা আন্দাজ করা যাবে।

বিজ্ঞাপন

স্ক্যানে সাকিব আল হাসানের টিয়ার ওয়ান ধরা পরেছিল। এই সমস্ত চোট থেকে সেড়ে উঠতে সপ্তাহখানেক সময় লাগে। সে হিসেবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আগামী ম্যাচে তার না খেলার সম্ভবনা কম।

আগামী ২৪ অক্টোবর বিশ্বকাপে নিজেদের পরবর্তী ম্যাচটা খেলতে নামবে বাংলাদেশ, প্রতিপক্ষ উড়তে থাকা দক্ষিণ আফ্রিকা। বিশ্বকাপে এখন পর্যন্ত চার ম্যাচ খেলেছে বাংলাদেশ। তাতে আফগানিস্তানের বিপক্ষে জিতলেও হেরেছে বাকি তিন ম্যাচই।

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন