বিজ্ঞাপন

‘সমাবেশে সমস্যা নেই, নাশকতা করলে ছাড় দেওয়া হবে না’

October 24, 2023 | 5:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি নিজেদের নেতাকর্মীদের উজ্জীবিত করতে মিথ্যা আশ্বাস দেয়। জনগণের সঙ্গে প্রতারণা করতে করতে নিজেদের দলীয় নেতাকর্মীদের সঙ্গেও এখন প্রতারণা করছে। মিথ্যা প্রলোভন দিয়ে কর্মসূচির নামে নেতা-কর্মীদের ঢাকায় নিয়ে যাচ্ছে। এর ফলাফল হবে শূন্য।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমি চত্বরে বিভিন্ন ফলজ গাছের চারা রোপণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

হানিফ বলেন, আগামী ২৮ অক্টোবর বিএনপি যে মহাসমাবেশ ডেকেছে তাতে কোনো সমস্যা নেই। তারা সমাবেশ করবে এবং সমাবেশ শেষে বাড়ি ফিরে যাবে। কিন্তু রাজনৈতিক কর্মসূচির নামে নাশকতা করলে কঠোর হস্তে দমন করা হবে। এ ক্ষেত্রে কোনো ছাড় দেওয়া হবে না।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দেশ থেকে পালিয়ে যাওয়ার ইতিহাস আওয়ামী লীগের নেই, বিএনপির আছে। যে দলের শীর্ষ নেতা মুচলেকা দিয়ে রাজনীতি থেকে পালিয়ে থাকে সে দলের নেতাকর্মীদের অন্য দলের নেতাকর্মীদের পালিয়ে যাওয়া নিয়ে হুমকি দেওয়াটা হাস্যকর এবং বেমানান।

বিজ্ঞাপন

হানিফ বলেন, বিএনপি ঘোষণা করেছিল ১০ ডিসেম্বর সরকারের পতন হবে। সেই ১০ ডিসেম্বর কিন্তু পার হয়ে গেছে। এরপর বলল ১৮ অক্টোবরের মধ্যে সরকারের পতন না হলে হাতে চুরি পরবেন। সেটাও পার হয়ে গেছে। সুতরাং তাদের এইসব কথাবার্তা নিয়ে দেশবাসীও ভাবে না আওয়ামী লীগও ভাবে না।

এসময় কুষ্টিয়া শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলামসহ জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন