বিজ্ঞাপন

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত

October 25, 2023 | 6:11 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকায় সড়ক দুর্ঘটনায় মেহেদী হাসান (২৩) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (২৫ অক্টোবর) বিকেল ৪টার দিকে পথচারীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মেহেদী হাসানকে হাসপাতালে নিয়ে আসা পথচারী শিমু জানান, যাত্রাবাড়ী মাতুয়াইল ইউটার্ন সড়কে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন ওই যুবক। আশপাশের লোকজন বলছিল বড় একটি গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালের নিয়ে যাই। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মেহেদীর মামা আব্দুল ওয়াহিদ হাসপাতালে সাংবাদিকদের জানান, মেহেদী সাভারের একটি মাদ্রাসায় পড়তেন। তাদের বাড়ি কুমিল্লার জেলার দেবিদ্বার উপজেলার বড় আলমপুর গ্রামে। তার বাবার নাম আব্দুল ওহাব। তবে কিভাবে দুর্ঘটনা হয়েছে তা তিনি জানেন না।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, যাত্রাবাড়ী থেকে গুরুতর আহত অবস্থায় পথচারীরা এক যুবককে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পথচারীরা জানিয়েছেন সড়ক দুর্ঘটনায় আহত হয়েছিলেন ওই যুবক। মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

সারাবাংলাা/এসএসআর/এনইউ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন