বিজ্ঞাপন

‘প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্রে পরিণত করা হবে’

October 25, 2023 | 10:44 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: বঙ্গবন্ধু টানেল উদ্বোধনের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে এক লাখ জনসমাগম করা হবে বলে জানিয়েছেন নগর কমিটির সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

বিজ্ঞাপন

বুধবার (২৫ অক্টোবর) সকালে নগরীর কাজির দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে নগর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি একথা জানান। প্রধানমন্ত্রীর জনসভাকে সামনে রেখে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২৮ অক্টোবর) সকালে কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত দেশের প্রথম সুড়ঙ্গপথ ‘বঙ্গবন্ধু টানেল’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর টানেল পাড়ি দিয়ে দক্ষিণপ্রান্তে গিয়ে প্রধানমন্ত্রী কেইপিজেড মাঠে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন।

বর্ধিত সভায় আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘২৮ অক্টোবর সকাল ১০টায় বঙ্গবন্ধু টানেলের দক্ষিণ প্রান্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা বিশাল জনসমুদ্রে পরিণত করা হবে। সেই জনসমুদ্রে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে কমপক্ষে এক লাখ লোকের সমাগম ঘটানো হবে। ২৮ অক্টোবর দেশ-জাতির গর্ব করার দিন।’

বিজ্ঞাপন

‘ওইদিন আবার ঢাকাকে অচল করার কুমতলবে রাজনৈতিক কর্মসূচির নামে মহাসমাবেশ ডেকেছে বিএনপি। এটা কোন রাজনৈতিক কর্মসূচি নয়, দেশি-বিদেশি স্বাধীনতা বিরোধী অপশক্তির নির্বাচন বানচাল এবং বাংলাদেশ ও জনগণের বিরুদ্ধে পরিকল্পিত ধ্বংসাত্মক মহড়া’, বলেন চট্টগ্রামের সাবেক এই মেয়র।

নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, নগর কমিটির সাংগঠনিক সম্পাদক সাংসদ নোমান আল মাহমুদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, সাংসদ মহিউদ্দিন বাচ্চু, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী গাজী হাফিজুর রহমান লিকু, নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন।

এদিকে বুধবার বিকেলে কেইপিজেড মাঠে জনসভাস্থল পরিদর্শন করেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম ও সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, নগরের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন এবং দক্ষিণের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন