বিজ্ঞাপন

অপহরণের ৪ দিন পর কিশোরী উদ্ধার, গ্রেফতার ৩

October 26, 2023 | 4:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাটে অপহরণের চার দিন পর এক কিশোরীকে (১৭) উদ্ধার করেছে পুলিশ। এসময় তিন যুবককে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরের দিকে আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে সকালে উপজেলার পূর্ব লামছি গ্রামের মজিদের হাট থেকে অপহরণকারীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার ঘোষবাগ ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের পূর্ব লামছি গ্রামের আবদুল হালিমের ছেলে মো. সুজন মিয়া (২৯), উত্তর পূর্ব লামছি আবুল হাসেমরে ছেলে মো. ফারুক (২২) ও একই ইউনিয়নের দেলোয়ার হোসেনের ছেলে মো.ইব্রাহীম (৩০)।

পুলিশ জানায়, গত রোববার ২২ অক্টোবর দুপুর ৩টার দিকে উপজেলার লেদু কোম্পানির হাট এলাকা থেকে আসামিরা সিএনজিচালিত অটোরিকশায় ওই কিশারীকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের বাবা এ ঘটনায় নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে পুলিশ অভিযুক্ত আসামিদের গ্রেফতার করে। এ ঘটনায় ভিকটিমের ২২ ধারার জবানবন্দিসহ অন্যান্য কার্যক্রম প্রক্রিয়াধীন।

সারাবাংলা/এনইউ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন