বিজ্ঞাপন

বঙ্গবন্ধু টানেল উদ্বোধন উপলক্ষে বিটিভি চট্টগ্রামের জমজমাট আয়োজন

October 27, 2023 | 2:57 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

২৮ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের যাত্রা শুরু হচ্ছে। দক্ষিণ এশিয়ার প্রথম এই টানেলটির শুভ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই উপলক্ষে বাংলাদেশ টেলিভিশন, চট্টগ্রাম বর্ণিল অনুষ্ঠানমালা প্রচারের উদ্যোগ গ্রহণ করেছে। এমনটাই জানিয়েছেন বিটিভি, চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নূর আনোয়ার রনজু।

বিজ্ঞাপন

তিনি জানান, বঙ্গবন্ধু টানেল উদ্বোধন উপলক্ষে চট্টগ্রাম কেন্দ্রের শিল্পীদের অংশগ্রহণে ২টি থিম সংগীত নির্মাণ করা হয়েছে। এর মধ্যে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় একটি থিম সংগীত পরিবেশিত হবে। যেটির কথা লিখেছেন ও সুর করেছেন সৈয়দ মহিউদ্দিন। অন্য গানটির কথা লিখেছেন লিয়াকত হোসেন খোকন এবং সুর করেছেন আলাউদ্দিন তাহের । অংশগ্রহণকারী শিল্পীরা সুজিত রায়, আলাউদ্দিন তাহের, সাইফুদ্দীন মাহমুদ, মোস্তফা কামাল, আল ইমরান, ইকবাল পিন্টু, খান, সুবর্না রহমান, শাকিলা জাহান, মাকসুদা বৃষ্টি, নাজরাতুন নাঈম তিভা, ঐশী রক্ষিত, রিফাত চৌধুরী লিজা, আবদুর রহিম, ফরিদ বঙ্গবাসী, শাহরিয়া পারভীন রোজী, প্রিয়া ভৌমিক, সানু মার্মা, লিটন নন্দী, সমাপ্তি বড়ুয়া, মাজহারুল ইসলাম, তাসনিম তাহরীন, তৌহিদুল ইসলাম আনন্দ প্রমুখ।

এছাড়াও বঙ্গবন্ধু টানেল নিয়ে ২টি প্রামাণ্য অনুষ্ঠান, ২টি ফিলার ও বিশিষ্টজনদের সাক্ষাৎকারমূলক অনুষ্ঠান নির্মিত হয়েছে। উদ্বোধনের দিন বিটিভি, চট্টগ্রাম কেন্দ্র থেকে বিশেষজ্ঞদের অংশগ্রহণে বঙ্গবন্ধু টানেল বিষয়ে সরাসরি অনুষ্ঠান প্রচার করা হবে।

অন্যদিকে এই টানেলের শুভ উদ্বোধন উপলক্ষে বাংলাদেশ টেলিভিশন, চট্টগ্রামের বার্তা বিভাগ থেকে প্রতিদিন নতুন নতুন রির্পোট প্রচারিত হচ্ছে। ২৮ অক্টোবর সংবাদের মধ্যে বিশেষ লাইভ প্রচার করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন