বিজ্ঞাপন

কাভানি-সুয়ারেজদের নিয়ে বিশ্বকাপে উরুগুয়ে

May 17, 2018 | 11:28 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

রাশিয়া বিশ্বকাপকে সামনে রেখে ২৬ সদস্যের দল ঘোষণা করেছে উরুগুয়ে। কোচ অস্কার তারাবেজের দেওয়া দলে কোনো চমক নেই। মূল দল সাজাতে খুব একটা কষ্ট করতে হবে না তাকে। প্রাথমিক স্কোয়াডে আছেন সেরা দুই তারকা বার্সার লুইস সুয়ারেজ এবং পিএসজির এডিনসন কাভানি।

বিশ্বকাপে উরুগুয়ে আছে ‘এ’ গ্রুপে। তাদের গ্রুপেই পড়েছে আয়োজক ও স্বাগতিক রাশিয়া। এছাড়া, বাকি দুটি দল হলো সৌদি আরব এবং মোহামেদ সালাহর মিশর। ফলে, এই গ্রুপের খেলা মোটামুটি জমবে বলেই সকলের ধারনা।

আগামী ১৫ জুন সালাহর মিশরের বিপক্ষে বিশ্বকাপ মিশন শুরু করবে সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন উরুগুয়ে। ২০ জুন সৌদি আরবের বিপক্ষে মাঠে নামবে সুয়ারেজ-কাভানিরা। আর গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে ২৫ জুন স্বাগতিক রাশিয়ার বিপক্ষে খেলবে উরুগুইয়ানরা।

বিজ্ঞাপন

উরুগুয়ের প্রাথমিক স্কোয়াড:
গোলরক্ষক: ফার্নান্দো মোসেলার, মার্টিন সিলভা, মার্টিন কাম্পানা।

ডিফেন্ডার: ডিয়েগো গডিন, সেবাস্তিয়ান কোটস, জোস মারিয়া গিমেনেজ, ম্যাক্সিমিলিয়ানো পেরেইরা, গাস্টন সিলভা, মার্টিন ক্যাসেয়ার্স, গিলারমো ভেরেলা।

মিডফিল্ডার: নাহিয়ান নান্দেজ, লুকাস টোরেইরা, মাতিয়াস ভিসিনো, ফেডেরিকো ভালভারদে, রদ্রিগো বেন্টানকুর, কার্লোস সানচেজ, ডি অ্যারাসকাটা, দিয়েগো লেকোল্ট, ক্রিশ্চিয়ান রদ্রিগেজ, জোনাথন উরেত্যাভিসায়া, নিকোলাস লোডিরো, গাসন রামিরেজ।

বিজ্ঞাপন

ফরোয়ার্ড: ক্রিশ্চিয়ান স্টুয়ানি, ম্যাক্সিমিলিয়ানো গোমেজ, এডিনসন কাভানি এবং লুইস সুয়ারেজ।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন