বিজ্ঞাপন

হরতালে রাজধানীর বিভিন্ন এলাকায় বাসে আগুন

October 29, 2023 | 11:10 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপি-জামায়াতের ডাকা হরতালের সমর্থনে মাঠে কাউকে দেখা না গেলেও গাড়িতে আগুন দেওয়া ছাড়ছে না দুর্বৃত্তরা। বাসে দেওয়া আগুনে এরইমধ্যে একজন নিরীহ শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত আরকজন হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

রোববার (২৯ অক্টোবর) ভোরে রাজধানীর ডেমরা এলাকায় অছিম পরিবহনের একটি গাড়িতে আগুন দেয় দুর্বৃত্তরা। এসময় গাড়িতে ঘুমিয়েছিলেন হেলপার নাঈম ও চালক রবি। শরীরে আগুন ধরার পর ঘুম ভাঙে তাদের। নিহত হন নাঈম, আহত হয় রবি।

ওয়ারী ডিভিশনের ডেমরা জোনের সার্জেন্ট হাবিবুর রহমান হাবীব বলেন, ‘রাত তিনটা থেকে চারটার মধ্যে ডেমরায় বাসে আগুন লাগে। আগুনের ঘটনায় হেলপার নাঈম মারা গেছে। রবি নামে আরও একজন গুরতর আহত। দুজনই অছিম নামের গাড়িটিতে ঘুমাচ্ছিলো।’

বিজ্ঞাপন

জানা গেছে, বিএনপি ও জায়ামাতের ডাকা সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে সকাল সাড়ে ৬টার দিকে বাইতুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে দুর্বৃত্তরা শিকড় পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগ করে চলে যায়। এসময় কেউ হতাহত হয়নি বলে জানিয়েছে পল্টন থানার পুলিশ পরিদর্শক সেন্টু মিয়া। পরে ফায়ার সার্ভিসের গাড়িও এসে আগুন নিভিয়ে ফেলে।

এছাড়া সকাল ১০টার দিকে মোহাম্মদপুর টাউন হলে স্বাধীন পরিবহনের বাসে আগুন দেওয়া হয়। আর সকাল সাড়ে ১০টায় পুরান ঢাকার তাঁতী বাজারে বিহঙ্গ পরিবহনের বাসে আগুন দেওয়া হয়। এসব ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

অন্যদিকে, সকাল ১০টা ৪০ মিনিটে টঙ্গীতে বিআরটিসি’র বাসেও আগুন দেওয়া হয় বলে জানা গেছে।

বিজ্ঞাপন

এছাড়া হরতালের আগের রাতে সাভার, গাজীপুর, মুন্সীগঞ্জ ও রাজধানীর কালশি এলাকায় বাসে আগুন দেওয়ার খবর পাওয়া যায়।

সারাবাংলা/ইউজে/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন