বিজ্ঞাপন

এবারও ফ্লপের মুখে কঙ্গনা, ‘তেজস’ দেখার মিনতি নায়িকার

October 29, 2023 | 11:46 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সব বিতর্ককে পাশে রেখে ৪বার ভারতীয় চলচ্চিত্রের জাতীয় পুরস্কারটা নিজের করে প্রমাণ করেছিলেন নিজেকে বলিউডের কুইন হিসেবে দাবী করেছিলেন কঙ্গনা রানাওয়াত। কিন্তু, কী দুর্ভাগ্য! সাম্প্রতিক সময়ে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে তার একের পর এক ছবি। ধাকড়-এর পর আবার চূড়ান্ত ভাবে ফ্লপ হতে যাচ্ছে তার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘তেজস’।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, দু দিনে ভারতীয় মুদ্রায় মাত্র ২.৫০ কোটি রূপির ব্যবসা করেছে এই ছবি। যা নিসন্দেহে হতাশাজনক অনেক কঙ্গনা-ভক্তদের কাছে। এদিকে অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে হলে গিয়ে তেজস দেখার অনুরোধ করেছেন। ঠিক যেভাবে এর আগে ভালোবাসা পেয়েছে মেরি কম, উরি-র মতো সিনেমা।

চূড়ান্ত ভাবে ফ্লপ হতে যাচ্ছে তার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘তেজস’

চূড়ান্ত ভাবে ফ্লপ হতে যাচ্ছে তার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘তেজস’

সরাসরি দর্শকদের সঙ্গে কথা বলতে দেখা যাচ্ছে কঙ্গনাকে। ক্যামেরার সামনে দাঁড়িয়ে সোজাসুজি বলছেন তিনি, ‘বন্ধুরা, গতকাল প্রেক্ষাগৃহে আমার ছবি তেজস মুক্তি পেয়েছে। যারা এই ছবিটি দেখেছেন, তারা অনেকেই আমাদের অনেক প্রশংসা এবং আশীর্বাদ করছেন। কিন্তু বন্ধুরা, করোনার পরে আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি এখনও পুরোপুরি মাথা তুলে দাঁড়াতে পারেনি। আমি জানি যে আজকের যুগে প্রত্যেকের বাড়িতে মোবাইল ফোন এবং টিভি আছে। কিন্তু মনে রাখতে হবে, কমিউনিটি ভিউ, থিয়েটার যা শুরু থেকেই আমাদের সভ্যতার একটি গুরুত্বপূর্ণ অংশ। তাই হিন্দি চলচ্চিত্রের দর্শকদের এবং বিশেষ করে মাল্টিপ্লেক্স দর্শকদের কাছে আমার আন্তরিক অনুরোধ আপনি যদি উরি, মেরি কম এবং নীরজা পছন্দ করেন তবে আপনি তেজসকেও পছন্দ করবেন।’

কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াত

তবে কঙ্গনার এই ভিডিও ট্রোলের কারণ হয়ে দাঁড়িয়েছে। একজন লেখেন, ‘হলে গিয়ে লোক সিনেমা না দেখলে গদর ২, পাঠান, জওয়ান, রকি অউর রানি কি প্রেম কাহানি’-র মতো সিনেমাও ফ্লপ করত।’ আরেকজন লিখছে, ‘যে মেয়ে কথায় কথায় সিনেমা বয়কটের ডাক দিত, সে এখন সিনেমা হলে লোককে যাওয়ার জন্য হাত জোর করে প্রার্থনা করছে। অভিযোগ করছে, লোক হলে আসছে না।’

বিজ্ঞাপন

এদিকে, কঙ্গনার এমার্জেন্সি রয়েছে মুক্তির অপেক্ষায়। ডিসেম্বরেই হলে আসার কথা ছিল এই সিনেমার। যেখানে অভিনেত্রীকে দেখা যাবে ইন্দিরা গান্ধীর চরিত্রে।

সারাবাংলা/এএসজি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন