বিজ্ঞাপন

দিনাজপুর জেলা বিএনপি সভাপতি আটক

October 29, 2023 | 4:07 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: দিনাজপুর জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলালকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (২৯ অক্টোবর) সকালে শহরের জেল রোডস্থ বিএনপি জেলা কার্যালয় থেকে বিএনপির সভাপতিকে আটক করা হয়। এছাড়াও এদিন জেলার সহ-সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, বিরল উপজেলা যুবদল নেতা নুরুজ্জামানসহ জেলা বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মীদেরকে আটক করা হয়েছে।

দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেহ জানান, বিএনপির সভাপতিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। জেলা পুলিশের বিভিন্ন মাধ্যম থেকে খোঁজখবর নেওয়া হচ্ছে। তিনি কোনো নাশকতায় ইন্ধন যোগাচ্ছেন কিনা কিংবা নাশকতায় জড়িত কিনা এ বিষয়গুলো খতিয়ে দেখা হচ্ছে। নাশকতা কিংবা নাশকতায় ইন্ধন যোগানোর প্রমাণ পেলে তাকে গ্রেফতার দেখানো হবে।

এদিকে, সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিলেও রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত দিনাজপুরের কোথায় কোনো দলের মিছিল কিংবা পিকেটিং চোখে পড়েনি। হরতাল চললেও প্রভাব ছিল না কোন। যানবাহন চলেছে স্বাভাবিকভাবেই। এছাড়াও শহরের সব ধরনের দোকানপাট খোলা রাখতে দেখা গেছে।

বিজ্ঞাপন

দিনাজপুর শহরের কলেজ মোড়, বাসস্ট্যান্ড, সুইহারী মোড়, হাসপাতাল মোড়, লিলির মোড়, মর্ডান মোড়, জেলরোডসহ বিভিন্ন এলাকায় ঘুরে কোথাও কোন অপ্রীতিকর ঘটনার তথ্য পাওয়া যায়নি। এসব প্রতিটি মোড়েই অতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে। তবে জেলা থেকে দূরপাল্লার কোনো বাস দিনাজপুরে আসতে বা ছেড়ে যেতে দেখা যায়নি। জেলার রাস্তাঘাটগুলোতে পুলিশের টহল টিম জোরদার রয়েছে।

সারাবাংলা/এনইউ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন