বিজ্ঞাপন

বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত

October 29, 2023 | 5:41 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই আব্দুস ছাত্তার (৩৬) নিহত হয়েছেন। রোববার (২৯ অক্টোবর) দুপুরে উপজেলার সড়াতৈল গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত আব্দুস ছাত্তার সড়াতৈল গ্রামের মৃত মজিদ আকন্দের ছেলে। তিনি পেশায় কৃষক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সড়াতৈল গ্রামের মৃত মুক্তিযোদ্ধা মজিদ আকন্দের ছেলে মজনু আকন্দ ও আব্দুস ছাত্তারের মাঝে জমি-জমা বণ্টন ও বাড়ির সীমানা নিয়ে অনেক দিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে আজ দুপুরে মজনু ও আব্দুস ছাত্তারের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মারপিটের ঘটনা ঘটে।

আরও জানা যায়, মারামারির সময় বড় ভাই মজনু ছোট ভাই আব্দুস ছাত্তারের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে ছাত্তার গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ শহিদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। তখন থেকেই ঘাতক বড় ভাই পলাতক রয়েছেন।

বিজ্ঞাপন

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। সেইসঙ্গে ঘটনার তদন্ত শুরু হয়েছে। এখন পর্যন্ত নিহতের পক্ষে থানায় কেউ মামলা দায়ের করেনি। মামলার পর ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন