বিজ্ঞাপন

কাকরাইলে সৌদি প্রবাসীকে ছুরিকাঘাত করে ছিনতাইয়ের অভিযোগ

October 30, 2023 | 11:33 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কাকরাইলে সোহেল রানা (৪০) নামে এক সৌদি আরব প্রবাসীকে ছুরিকাঘাত করে দেড় লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ করা হয়েছে। সোমবার (৩০ অক্টোবর) ভোর সোয়া ৪টার দিকে এই ঘটনা ঘটে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

আহত সোহেলের বন্ধু নাইমুর রহমান জানান, সোহেলের বাড়ি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায়। তিনি দীর্ঘদিন প্রবাসে ছিলেন। দেশে আসার পর সোমবার দিবাগত রাতে আবার সৌদি আরব যাওয়ার কথা রয়েছে। সেজন্য রোববার রাতে গ্রাম থেকে দুই বন্ধু ঢাকায় আসেন। বাস থেকে মালিবাগে নেমে একটি রিকশায় করে কাকরাইল মসজিদে যাচ্ছিলেন ফজরের নামাজ পড়তে। পথে কাকরাইল মোড়ে একটি সাদা রঙয়ের প্রাইভেটকার তাদের রিকশার গতিরোধ করে। গাড়ি থেকে ৪ জন ধারালো অস্ত্রসহ নেমেই সোহেলের ডান হাতে আঘাত কর। এরপর সোহেলের সঙ্গে থাকা দেড় লাখ টাকা, নাইমুরের স্মার্টফোন ও একটি চেকবই ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

তিনি আরও জানান, আহত সোহেলকে ভোরেই ঢাকা মেডিকেলে নিয়ে যান তিনি। সেখানে তাকে চিকিৎসা দিয়ে এরপর মামলা করার জন্য রমনা থানায় যান তারা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, চিকিৎসা শেষে সকালে তারা হাসপাতাল থেকে চলে গেছে। সোহেলের ডান হাতে জখম হয়েছিল। ঘটনাটি রমনা থানা পুলিশ তদন্ত করছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন