বিজ্ঞাপন

চট্টগ্রামে ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার

May 17, 2018 | 2:06 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ছিনতাইকারী দলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রমজান আসায় এই দলের ছিনতাইকারীরা সক্রিয় হয়ে উঠেছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (১৬ মে) গভীর রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত নগরীর বায়েজিদ বোস্তামী ও কাজীর দেউড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চারজন হলো- খোরশেদ আলম (৩৫), আনোয়ার হোসেন (৩০), মো. সুমন (৪২) এবং বশির আহম্মদ ওরফে রনি (৩১)।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন সারাবাংলাকে বলেন, ‘আটকের পর ছিনতাইকারীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের ছিনতাইয়ের কৌশল সম্পর্কে জানতে পেরেছি। এই দলের সঙ্গে যুক্ত ছিনতাইকারীরা সন্ধ্যার পর বের হয়। নির্জন স্থানে একা পথচারী কিংবা রিকশাযাত্রী পেলে অস্ত্র ঠেকিয়ে ছিনতাই করে। রমজান আসায় এরা সক্রিয় হওয়ার চেষ্টা করছিল। তবে শুরুতেই আমরা চারজনকে গ্রেফতার করতে পেরেছি। আশা করছি এই দলেল সঙ্গে যুক্ত বাকিদেরও দ্রুত গ্রেফতার করতে পারব।’

বিজ্ঞাপন

ওসি জানান, বুধবার রাতে নগরীর কাজীর দেউড়ি কাঁচাবাজারের সামনে থেকে সুমন, আনোয়ার ও রনিকে আটক করা হয়। এরপর তাদের দেওয়া তথ্য অনুযায়ী খোরশেদকে ভোরে বায়েজিদ বোস্তামী এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি এলজি, দুইটি কার্তুজ ও একটি ছোরা উদ্ধার করা হয়েছে।

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন