বিজ্ঞাপন

বিএনপির অবরোধে নাশকতা ঠেকাতে রাঙ্গামাটি প্রশাসনের বিজ্ঞপ্তি

October 30, 2023 | 11:22 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: বিএনপি-জামায়াতের ডাকা টানা ৩ দিনের অবরোধ কর্মসূচিতে নাশকতামূলক কর্মকাণ্ড ঠেকাতে জরুরি বিজ্ঞপ্তি দিয়েছে রাঙ্গামাটি জেলা প্রশাসন।

বিজ্ঞাপন

সোমবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে রাঙ্গামাটি জেলাপ্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান এক জরুরি বিজ্ঞপ্তিতে নাশকতামূলক ঘটনা ঘটলে বা সম্ভাবনা দেখা দিলে প্রশাসনকে অবহিত করতে অনুরোধ জানিয়েছেন।

জরুরি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত অবরোধ চলাকালীন রাঙ্গামাটি পার্বত্য জেলায় কোনো ধরণের নাশকতামূলক কর্মকাণ্ড সংঘটিত হলে বা সম্ভাবনা দেখা দিলে তাৎক্ষণিকভাবে জেলা প্রশাসনের কন্ট্রোল রুম (মোবাইলঃ ০১৮৯৪৯৫০১২৩ টেলিফোনঃ ০২৩৩৩৩৭১৭২২) অথবা ৯৯৯ এ ফোন করে অবহিত করার জন্য সকলকে বিশেষভাবে অনুরোধ করা হলো।

গত রোববার সারাদেশে ঢিলেঢালাভাবে সকাল-সন্ধ্যা হরতাল পালনের পর মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত টানা ৭২ ঘণ্টার সড়ক, নৌ ও রেলপথে অবরোধের ডাক দেয় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। একই দাবি হরতালের মতো অবরোধ কর্মসূচিরও ডাক দিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

বিজ্ঞাপন

অবরোধ কর্মসূচি শুরুর আগের দিন রাতেই নাশকতা ঠেকাতে বিজ্ঞপ্তি জারি করেছে রাঙ্গামাটির প্রশাসন।

এদিকে, অবরোধের কারণে রাঙ্গামাটি আদালতের অফিস সহায়ক কর্মচারী পদের পরীক্ষা ‘অনিবার্য কারণবশত’ উল্লেখ করে স্থগিত করেছে নিয়োগ কমিটি। নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি সূত্র জানিয়েছে, আগামী ৩১ অক্টোবর এবং ১ ও ২ নভেম্বর অফিস সহায়ক পদে পরীক্ষা হওয়ার কথা ছিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন