বিজ্ঞাপন

মাহমুদউল্লাহতেই বড় স্কোরের স্বপ্ন দেখছে বাংলাদেশ

October 31, 2023 | 4:26 pm

স্পোর্টস ডেস্ক

চ্যাম্পিয়ন্স ট্রফির আশা বাঁচিয়ে রাখতে পাকিস্তানের বিপক্ষে ম্যাচে জয়ের বিকল্প নেই বাংলাদেশের সামনে। ইডেন গার্ডেনসে টসে জিতে ব্যাটিংয়ে নেমে সেই আশায় বড় একটা ধাক্কাই খেয়েছে বাংলাদেশ। শাহিন শাহ আফ্রিদির দুর্দান্ত বোলিংয়ে ভেঙ্গে পড়েছে বাংলাদেশের টপ অর্ডার। তবে লিটস দাস ও মাহমুদউল্লাহর দারুণ এক জুটিতে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ, পেরিয়েছে শতরানও।

বিজ্ঞাপন

রানের খাতা না খুলেই আফ্রিদির বলে ফিরেছিলেন তানজিম তামিম। আফ্রিদির পরের ওভারে ৪ রান করে প্যাভিলিয়নে ফিরেছেন নাজমুল শান্তও। এরপর মুশফিকও বেশিক্ষণ টিকতে পারেননি ক্রিজে, মাত্র ৫ রান করে ফিরেছেন হারিস রউফের বলে।

২৩ রানে তিন উইকেট হারিয়ে তখন রীতিমত ধুঁকছে বাংলাদেশ। দলের হাল তখন ধরেছেন দুই অভিজ্ঞ ব্যাটার লিটন-মাহমুদউল্লাহ। পাকিস্তানের বোলারদের অনায়াসেই খেলেছেন দুইজন। দুজনে বেশ মারমুখিও হয়েছে সময়ে সময়ে। এতে রানের গতিও বেশ বেশ।

লিটন-মাহমুদউল্লাহর জুটিতে ১০০ পেরোয় বাংলাদেশ। এই জুটি যখন আরও বড় হওয়ার আশা জাগাচ্ছিল, ঠিক তখনই বাজে শট খেলে আউট হন লিটন। ৬৪ বলে ৪৫ রান করে ইফতিখারের বলে উড়িয়ে মারতে গিয়ে প্যাভিলিয়নে ফিরতে হয় তাকে। লিটন ফিরলেও ক্রিজে টিকে আছেন মাহমুদউল্লাহ। ৬ চার ও একটি ছয়ে ৪৯ বলে ৪৭ রান করে তিনিই এখন বাংলাদেশের বড় ভরসা।

বিজ্ঞাপন

এই রিপোর্ট লিখা পর্যন্ত বাংলাদেশের স্কোর ২৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ১০৮ রান।

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন