বিজ্ঞাপন

প্রতিপক্ষকে মারার পর অস্ত্র হাতে কিশোরদের উল্লাস!

October 31, 2023 | 11:18 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রাজশাহী নগরীতে প্রতিপক্ষকে মারার পর দেশীয় অস্ত্র নিয়ে উল্লাস করার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভাইরাল ওই ভিডিওতে দেখা গেছে, বাজনার তালে তালে তারা অস্ত্র উঁচিয়ে নাচানাচিও করছে তারা। যারা দেশীয় অস্ত্র নিয়ে নাচানাচি করছে সবাই কিশোর।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩১ অক্টোবর) সন্ধ্যা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এই ভিডিওটি। ছড়িয়ে পড়া এই ভিডিওটি রাজশাহী মহানগরীর বড়বনগ্রাম গাঙপাড়ার এলাকার।

নগরীর শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যা থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটির বিষয়ে খোঁজখবরও নিয়েছি। এই ভিডিওটি চার মাসের আগের। ওই সময় আমি এই থানার দায়িত্বে ছিলাম না। তারা প্রতিপক্ষকে মারার পর নিজেরা এই ভিডিও করেছে বলে জেনেছি।’

ওসি জানান, গত চারদিন আগে এই গ্যাংয়ের এক ছেলেকে কুপিয়েছে আরেকটি গ্রুপ। ওই ছেলের নাম আরাফাত। সে এখন গুরুত্বর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন। আরাফাতকে মারার পর ভিডিও ছাড়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বিজ্ঞাপন

রামেক হাসপাতালের আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল জানান, চারদিন আগে হাসপাতালে আনার পরেই আরাফাতকে আইসিইউতে নেওয়া হয়েছে। আরাফাতের মাথায় গুরুতর আঘাত রয়েছে। ইতোমধ্যে তার মাথায় অস্ত্রপাচার করা হয়েছে। এখনো শারীরিক অবস্থা সংকটাপন্ন।

শাহমখদুম থানার ওসি ইসমাইল হোসেন জানান, কিশোর আরাফাতের উপর হামলার ঘটনায় মঙ্গলবার (৩১ অক্টোবর) থানায় মামলা রেকর্ড করা হয়েছে। তার ভাই হুমায়ুন কবির বাদী হয়ে থানায় মামলাও করেছেন। মামলার তদন্ত শুরু হয়েছে। কারা আরাফাতের উপর হামলা করেছে এবং অস্ত্র হাতে কারা উল্লাস করছিল তা তদন্তেই পাওয়া যাবে। তদন্তে যাদের পাওয়া যাবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন