বিজ্ঞাপন

প্রোটিয়াদের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে নিউজিল্যান্ড

November 1, 2023 | 2:05 pm

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপের শুরু থেকেই দেখা গেছে দুই দলের দাপট। পয়েন্ট তালিকার দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডের সেমিফাইনাল খেলা নিয়ে তাই নিঃসংশয় অনেকেই। আজ পুনেতে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি এবারের টুর্নামেন্টের অন্যতম সফল এই দুল। জিতলেই নিশ্চিত হবে সেমি— এমন সমীকরণকে সামনে রেখে কি কিউইদের বিপক্ষে জয়ের হাসি হাসবে টেমবা বাভুমার দল? নাকি অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ বলে হারের হতাশা কাটিয়ে জয়ের ধারায় ফিরবেন টম ল্যাথামরা?

বিজ্ঞাপন

বুধবার (১ নিভেম্বর) পুনেতে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন নিউজিল্যান্ড অধিনায়ক টম লাথাম।

দুই দলেই এসছে একটি করে পরিবর্তন। ভারত বিশ্বকাপে প্রথমবারের মতো মাঠে নামছেন টিম সাউদি। অন্যদিকে চোট কাটিয়ে প্রোটিয়া দলে ফিরেছেন কাগিসো রাবাদা।

নিউজিল্যান্ড একাদশ

বিজ্ঞাপন

ডেভন কনওয়ে, রাচিন রবিন্দ্র, উইল ইয়ং, ড্যারিল মিচেল, টম লাথাম, (অধিনায়ক ও উইকেটরক্ষক), গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, টিম সাউদি, মিচেল স্যান্টনার, ম্যাচ হেনরি ও ট্রেন্ট বোল্ট।

দক্ষিণ আফ্রিকা একাদশ

কুইন্টন ডি কক, টেমবা বাভুমা (অধিনায়ক), রসি ভ্যান ডার ডুসেন, এইডেন মার্করাম, হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো ইয়ানসেন, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা, লিজাড উইলিয়ামস ও লুঙ্গি এনগিদি।

বিজ্ঞাপন

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন