বিজ্ঞাপন

গলফ খেলতে গিয়ে আহত ম্যাক্সওয়েল মিস করবেন ইংল্যান্ডের ম্যাচ

November 1, 2023 | 3:36 pm

স্পোর্টস ডেস্ক

সেমির লড়াইয়ে তিনদিন পরেই হাই ভোল্টেজ ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে লড়বে অস্ট্রেলিয়া। এই মহারণের আগেই বড় একটি দুঃসংবাদ পেল অজিরা। গলফ খেলতে গিয়ে আহত হয়েছেন অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। মাথায় আঘাত পাওয়ার কারণে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারবেন না ম্যাক্সওয়েল।

বিজ্ঞাপন

চার ম্যাচ জিতে সেমির দৌড়ে অনেকটাই এগিয়ে গেছে অজিরা। আগামী ৪ নভেম্বর আহমেদাবাদে ইংলিশদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামবে কামিন্সের দল। এমন ম্যাচের আগে বেশ কয়েকদিনের একটা বিরতি পেয়েছিল তারা। এর মাঝে গতকাল গলফ খেলতে গিয়েছিলেন দলের অনেকেই, তাদের মাঝে ছিলেন ম্যাক্সওয়েলও। খেলা শেষ করে বাসে ওঠার জন্য গলফ কোর্টের গাড়িতে করে ফিরছিলেন ম্যাক্সওয়েল। হঠাৎ সেখান থেকে পড়ে যান তিনি, সবাই মিলে তাকে বাসে ওঠানো হয়।

পরবর্তীতে হাসপাতালে নেওয়ার পর জানা যায়, মাথায় আঘাত পেয়েছেন ম্যাক্সওয়েল। কনকাশনের নতুন নিয়ম অনুযায়ী আগামী ৬ থেকে ৮ দিন বিশ্রামে থাকতে হবে তাকে। আর তাই ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে একাদশে থাকছেন না দারুণ ফর্মে থাকা ম্যাক্সওয়েল। ম্যাক্সওয়েলের জায়গায় দলে ফিরতে পারেন আরেক অলরাউন্ডার মার্কাস স্টোয়নিস।

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন