বিজ্ঞাপন

‘নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না’

November 3, 2023 | 9:15 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, বিএনপি-জামায়াত দেশে হত্যা, জ্বালাও-পোড়াও ও নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে তাদেরকে ছাড় দেওয়া হবে না।

বিজ্ঞাপন

বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের অবরোধের প্রতিবাদে বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলায় আয়োজিত কর্মসূচিতে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন। উপজেলার মুড়াপাড়া, সমু মা‌র্কেট, গাজী মা‌র্কেট ও কাঞ্চন মায়ারবা‌ড়ি এলাকায় পৃথকভাবে আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনে শান্তি ও উন্নয়ন সমাবেশ এবং শান্তি মিছিল কর্মসূচির আয়োজন করে।

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত যেন কোনো উপজেলায়, কোনো থানায়, কোনো ইউনিয়নে এমনকি কোনো পাড়া-মহল্লায় সন্ত্রাসী কর্মকাণ্ড করতে না পারে সেজন্য আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনকে সজাগ থাকতে হবে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াতের সঙ্গে দেশের জনগণ নেই। কারণ ওরা সন্ত্রাসী দল। তাদের সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য দেশের জনগণ বারবার প্রত্যাখ্যান করেছে। আগামী নির্বাচনেও তাদেরকে প্রত্যাখ্যান করবে এবং দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

এসময় তিনি দে‌শের উন্নয়‌নের ধারা অব্যাহত রাখ‌তে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার হাতকে শক্তিশালী করতে এবং শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বা‌চিত কর‌তে জনগণের প্রতি আহ্বান জানান।

কর্মসূচিতে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ ভুঁইয়া, রূপগঞ্জ ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান সালাউদ্দিন ভূঁইয়া, মুড়াপাড়া ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান তোফা‌য়েল আহ‌মেদ আলমাছ, নারায়ণগঞ্জ জেলা প‌রিষ‌দের সদস্য মোহাম্মদ আনছার আলী, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিষয়ক সম্পাদক এমা‌য়েত হোসেন, কাঞ্চন পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল ক‌লি, রূপগঞ্জ উপ‌জেলা স্বেচ্ছা‌সেবকলীগের সভাপ‌তি ইমন হাসান খোকন, রূপগঞ্জ উপ‌জেলা যুব ম‌হিলালী‌গের সভাপ‌তি ফের‌দৌসী আক্তার, রূপগঞ্জ উপ‌জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাসুম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন