বিজ্ঞাপন

বিএনপি নেতা শাহজাহান ওমর রিমান্ডে

November 5, 2023 | 8:22 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর নিউ মার্কেট থানার নাশকতার মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমরের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

রোববার (৫ নভেম্বর) মামলাটির তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের অবৈধ অস্ত্র উদ্ধার ও প্রতিরোধ টিমের পুলিশ পরিদর্শক সাইরুল ইসলাম আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন।

সন্ধ্যায় শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন মাজিস্ট্রেট রশিদুল আলমের আদালত এই রিমান্ডের আদেশ দেন।

এদিন আসামিদের পক্ষে মাসুদ আহমেদ তালুকদার, ইকবাল হোসেনসহ কয়েকজন রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

বিজ্ঞাপন

গত ৪ নভেম্বর সন্ধ্যা সোয়া ৭টার দিকে নিউমার্কেট থানাধীন গাউছিয়া মার্কেটস্থ যাত্রী ছাউনির সামনে মিরপুর সুপার লিংক লিমিটেডের একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এতে বাসটির প্রায় ৫ লাখ টাকা ক্ষতি হয়। এ ঘটনায় বাসের চালক মামলাটি করেন। পরে এ মামলায় সন্ধিগ্ধ আসামি হিসেবে শনিবার (৪ অক্টোবর) ভোরে রাজধানীর একটি বাসা থেকে ব্যারিস্টার শাহজাহান ওমরকে গোয়েন্দা পুলিশ তুলে নিয়ে যায়।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর প্রধান বিচারপতির বাসভবনে হামলা, পুলিশের ওপর হামলা ও পুলিশ সদস্য হত্যা এবং অগ্নিসংযোগে সরাসরি জড়িত, পরিকল্পনাকারী, ইন্ধনদাতা ও নির্দেশদাতাদের গ্রেফতারে রাজধানীতে অভিযান চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন