বিজ্ঞাপন

বিএনপির ভাইস চেয়ারম্যান দুদুকে আটকের অভিযোগ

November 6, 2023 | 1:17 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা আটক করে নিয়ে গেছেন বলে অভিযোগ করেছে তার পরিবার। এ সময় তার এক ভাগনেকেও ডিবি নিয়ে গেছে বলে পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন।

বিজ্ঞাপন

রোববার (৫ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরিবার বলছে, ঢাকা ক্যান্টনমেন্টের পোস্ট অফিস এলাকায় শামসুজ্জামান দুদুর বোনের বাসা থেকে তাকে আটক করা হয়েছে।

শামসুজ্জামান দুদুর ছোট ভাই অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান ভোলা রাত ১টার দিকে সারাবাংলাকে বলেন, রাত ১২টার কিছু পর আমার বোনের ক্যান্টনমেন্টের বাসা থেকে আমার ভাই শামসুজ্জামান দুদুকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কয়েকজন ধরে নিয়ে গেছে। এ সময় পুলিশ আমার এক ভাগনেকেও নিয়ে গেছে। কেন বা কী কারণে তাদের নিয়ে গেছে, সে বিষয়ে আমাদের সুস্পষ্ট কিছু বলেনি।

এদিকে বিএনপি চেয়ারপারসনের প্রেসউইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার রাত ১টার দিকে গণমাধ্যমে পাঠানো এক বার্তাতেও একই অভিযোগ করেন।

বিজ্ঞাপন

বার্তায় শামসুদ্দিন দিদার বলেন, রোববার দিবাগত রাত ১২টার পরপরই ১৫/২০ জনের একটি দল গোয়েন্দা পুলিশ পরিচয়ে শামসুজ্জামান দুদুকে তার বড় বোনের ক্যান্টনমেন্টের বাসা থেকে তাকে তুলে নিয়ে যায়। সঙ্গে দুদুর ব্যবসায়ী ভাগনে হাসনাত আশরাফ রবিনকেও নিয়ে যায় পুলিশ।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একাধিক কর্মকর্তার সঙ্গে কথা বললেও তারা কেউ শামসুজ্জামান দুদুকে আটক বা গ্রেফতারের তথ্য নিশ্চিত করেননি।

বিজ্ঞাপন

সারাবাংলা/জিএস/টিআর

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন