বিজ্ঞাপন

বিশ্বকাপে অভিষেক তানজিম সাকিবের

November 6, 2023 | 2:06 pm

স্পোর্টস ডেস্ক

শ্রীলংকার বিপক্ষে বিশ্বকাপের ৮ম ম্যাচ খেলতে মাঠে নামছে বাংলাদেশ। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

বিজ্ঞাপন

বিশ্বকাপের সেমিফাইনালে খেলার স্বপ্ন শেষ হয়ে গেলেও আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে খেলার স্বপ্ন বাঁচিয়ে রাখতে এই ম্যাচে জয়ের বিকল্প নেই বাংলাদেশের। আর এই ম্যাচেই বাংলাদেশ দলে এসেছে একটি পরিবর্তন। নিয়মিত পেসার মোস্তাফিজুর রহমান এদিন দলের বাইরে। তার জায়গায় বিশ্বকাপে অভিষেক হচ্ছে তরুণ পেসার তানজিম হাসান সাকিবের।

বাংলাদেশ একাদশ

লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, শেখ মেহেদি, তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব ও শরিফুল ইসলাম।

বিজ্ঞাপন

শ্রীলংকা একাদশ

পাথুম নিশাঙ্কা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস (অধিনায়ক ও উইকেটরক্ষক), সাদিরা সামারাবিক্রমা, চারিথা আসালঙ্কা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, মাহিশ থিকশানা, দুশমন্ত চামিরা, কাসুন রাজিথা ও দিলশান মাদুশাঙ্কা।

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন