বিজ্ঞাপন

মগবাজারে বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে, নিহত ১

November 6, 2023 | 8:18 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানী মগবাজারে যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় রিকশা আরোহী আয়নাল হাওলাদার (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী সেলিনা বেগম (৩০) সহ কয়েকজন। যাত্রীবাহী ওই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তায় উঠে যায়। পরে সেটি রিকশাকে ধাক্কা দেয়ে।

বিজ্ঞাপন

সোমবার (৬ নভেম্ববর) সন্ধ্যা সোয়া ৫টার দিকে ওয়ারলেস গেইট এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত সেলিনা বেগমকে মগবাজার কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া আহত আরেক অজ্ঞাত ব্যক্তি (৫০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইদুল হক জানান, মগবাজার ওয়ারলেস গেইট এলাকার প্রধান সড়কে মঞ্জিল পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার আইল্যান্ডে উঠে যায়। পরে সেটি একটি রিকশাকে ধাক্কা দেয়। এতে ওই রিকশার আরোহী আয়নাল হাওলাদার নিহত হন। এ ঘটনায় তার স্ত্রী সেলিনা বেগমসহ কয়েকজন আহত হন।

এসআই আরও জানান, মঞ্জিল পরিবহনের বাসটি মগবাজার ফ্লাইওভার থেকে নেমে মৌচাকের দিকে যাচ্ছিল। ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

বিজ্ঞাপন

নিহত আয়নাল হাওলাদারে বড় ভাই শাহজাহান হাওলাদার ঢামেকে অবস্থানকালীন এই প্রতিবেদককে জানান, তাদের বাড়ি ঢাকা জেলার দোহার উপজেলার মধুরচর গ্রামে। বর্তমানে তিনি স্ত্রী ও তিনি ছেলে-মেয়ে নিয়ে খিলগাঁও সি ব্লকে থাকতেন। মালিবাগের একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন আয়নাল।

তিনি আরও জানান, বিকেলে এক আত্মীয়কে দেখতে হলিফ্যামিলি হাসপাতালে গিয়েছিল আয়নাল ও তার স্ত্রী সেলিনা। সেখান থেকে রিকশাযোগে বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন