বিজ্ঞাপন

পুলিশের সাজোয়া যানে বিস্ফোরণ, আহত ৩ পুলিশ ঢামেকে

November 8, 2023 | 8:10 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: গাজীপুর বাসন থানা এলাকায় পুলিশের সাজোয়া যান এপিসিতে বিস্ফোরণে আহত তিন পুলিশ সদস্যের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা চলছে। এর মধ্যে একজন পুলিশ সদস্যের অবস্থা গুরুতর।

বিজ্ঞাপন

বুধবার (৮ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। আহতরা হলেন- কনস্টেবল ফুয়াদ হাসান (৩০), মোরশেদ খান(৩০) ও এসআই প্রবীর (৪৫)। এদের মধ্যে ফুয়াদ হাসানের মুখমণ্ডলসহ ডান হাতের কব্জি ক্ষত-বিক্ষত হয়েছে। মোর্শেদের পিঠ, পা ও দুই হাতে এবং প্রবীরের মাথায় ও থুতনিতে আঘাত লেগেছে।

ঢাকা মেডিকেল হাসপাতালে পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মাসুদ মিয়া জানান, গাজীপুর থেকে তিন পুলিশ সদস্য আহত হয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে ফুয়াদের অবস্থা বেশি গুরুতর। তার মুখমণ্ডলের পাশাপাশি ডান হাতের কব্জিও ক্ষত-বিক্ষত। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

আরও পড়ুন: শ্রমিক আন্দোলনে ফের উত্তপ্ত গাজীপুর, পুলিশের কব্জি বিচ্ছিন্ন

ঢাকা মেডিকেল হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. মোহাম্মদ আলাউদ্দিন জানান, পুলিশ সদস্য মোর্শেদ খান ও ফুয়াদ জরুরি বিভাগে চিকিৎসাধীন আছে। তাদের শরীরে আগে থেকে ব্যান্ডেজ ছিল। ব্যান্ডেজ খুলে তাদের ক্ষত জায়গা দেখা হচ্ছে। তাদের কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। এছাড়া অপর পুলিশ সদস্য প্রবীরকে নিউরোসার্জারি বিভাগে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে গাজীপুর বাসন থানার (পরিদর্শক তদন্ত) রফিকুল ইসলাম জানান, বিকালের দিকে গাজীপুর চৌরাস্তা এলাকায় এপিসিতে বিস্ফোরণে তিন পুলিশ আহতর খবর পাওয়া গেছে। তবে কি বিস্ফোরণ হয়েছে তা জানতে পারি নাই। তারা গাজীপুর পুলিশ লাইনে কর্মরত।

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন