বিজ্ঞাপন

অবরোধের প্রতিবাদে রাঙ্গামাটিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

November 9, 2023 | 7:19 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙামাটি: বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ করেছে ছাত্রলীগের দুইটি ইউনিট।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাঙ্গামাটি সরকারি কলেজ এবং রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) ছাত্রলীগের নেতাকর্মীরা নিজ নিজ ক্যাম্পাসে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।

এ সময় রাঙ্গামাটি সরকারি কলেজের কর্মসূচিতে জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, সহ-সভাপতি মনিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক বাবু, মুজিবুর রহমান মুজিব, প্রচার সম্পাদক মঈন উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল জব্বার সুজন অভিযোগ করেন, দেশবিরোধী কিছু অপশক্তি দেশকে অস্থিতিশীল করার জন্য উঠেপড়ে লেগেছে। খেটে-খাওয়া মানুষের রুটি-রুজির পথকে বন্ধ করার জন্য অবৈধ অবরোধের নামে তারা বাসে অগ্নিসংযোগ করছে। যারা আমাদের পুলিশ বাহিনী ও সাংবাদিককে হত্যা করছে তাদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

বিজ্ঞাপন

অন্যদিকে, রাবিপ্রবির কর্মসূচিতে ছাত্রলীগ নেতা সাইদুজ্জামান পাপ্পু, আকিব মাহমুদ, হাসু দেওয়ান, বিশ্বজিৎ শীল, চেনাব দেওয়ানসহ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মীরা অংশ নেন।

কেন্দ্রের ঘোষিত এই কর্মসূচিতে রাঙ্গামাটি সরকারি কলেজ এবং রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ সমাবেশ করলেও এই দুইটি ইউনিটে সংগঠনটির কোনো শাখা কমিটি নেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন