বিজ্ঞাপন

বিশ্বকাপে শেষ ম্যাচে বাংলাদেশ দলে তিন পরিবর্তন

November 11, 2023 | 10:39 am

স্পোর্টস ডেস্ক

ভারত বিশ্বকাপে বাংলাদেশের শেষ ম্যাচে প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। সেমিফাইনালে খেলার স্বপ্ন শেষ হয়ে গেলেও অজিদের বিপক্ষের ম্যাচটি বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির টিকিট কাটতে এই ম্যাচে জয় প্রয়োজন বাংলাদেশের। আর সেই লক্ষ্যে প্রথমে ব্যাটিং করবে বাংলাদেশ।

বিজ্ঞাপন

বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে দলে নেই অধিনায়ক সাকিব আল হাসান। শ্রীলংকার বিপক্ষে ম্যাচে চোট পান সাকিব। তার বদলে এদিন টাইগারদের অধিনায়কত্ব করছেন নাজমুল হোসেন শান্ত।

বাংলাদেশ দলে এদিন এসেছে তিনটি পরিবর্তন। অধিনায়ক সাকিব আল হাসানের অনুপস্থিতিতে জায়গা পেয়েছেন স্পিনার নাসুম আহমেদ। এছাড়া দুই পেসার শরিফুল ইসলাম এবং তানজিম হাসান সাকিবের বদলে দলে ঢুকেছেন শেখ মেহেদি এবং মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশ একাদশ

বিজ্ঞাপন

লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত( অধিনায়ক) মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, শেখ মেহেদি হাসান, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ এবং মোস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া  একাদশ

ডেভিড ওয়ার্নার, ট্রাভিস হেড, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, মার্নাস লাবুশেন, জস ইংলিশ, মার্কাস স্টোয়নিস, শন অ্যাবট, প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাডাম জাম্পা ও জস হ্যাজেলউড।

বিজ্ঞাপন

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন