বিজ্ঞাপন

ময়মনসিংহে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত

November 11, 2023 | 11:57 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: নগরীর চায়না মোড় এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাকিব (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হন আরও দু’জন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে আটক করেছে।

বিজ্ঞাপন

শনিবার (১১ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রাকিব নগরীর চর ঈশ্বরদিয়া এলাকার মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা আবু বক্কর সিদ্দিক সাগরের ভাতিজা।

চায়নামোড় এলাকাবাসী জানায়, কয়েকটি মাইক্রোবাসের বহর চায়না মোড় হয়ে ময়মনসিংহ শহরের দিকে যাচ্ছিল। এ সময় মাইক্রোবাসের বহর থেকে একটি ট্রাককে সাইড দিতে বলে। ট্রাক চালক বিলম্ব করায় একটি মাইক্রোবাসের সঙ্গে ট্রাকের ঘষা লাগে। এ নিয়ে মাইক্রোবাস থেকে কয়েকজন যুবক নেমে ট্রাক চালককে গালমন্দ ও মারধর করে।

এ সময় স্থানীয় পরিবহন শ্রমিক, দোকানদার ও ব্যবসায়ীরা বাধা দিলে বাকবিতণ্ডায় তিন জন ছুরিকাহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ জানান, দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। সেই মারামারির সময় ছুরিকাঘাতে রাকিব নামে একজন মারা গেছে হাসপাতালে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন