বিজ্ঞাপন

খুলনায় প্রধানমন্ত্রীর জনসভাস্থলে আসছেন নেতাকর্মীরা

November 13, 2023 | 11:37 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খুলনা: খুলনায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে জনসভাস্থলে আসছেন নেতাকর্মীরা। খুলনা সার্কিট হাউজ মাঠে সোমবার (১৩ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের বিভাগীয় জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিজ্ঞাপন

এদিন বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন শেষে বিকাল ৩টার দিকে জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন তিনি। জনসভাকে কেন্দ্র করে নগরীতে তৈরি হয়েছে উৎসবের আমেজ। জনসভায় প্রায় ১০ লাখ লোক সমাগম ঘটবে বলে প্রত্যাশা করছেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

সরেজমিনে জানা গেছে, আওয়ামী লীগের জনসভায় যোগ দিতে ভোর থেকে জেলার বিভিন্ন এলাকার পাশাপাশি উপজেলা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে আসছেন দলের সমর্থকেরা। দূর থেকে আসা নেতাকর্মীরা দলীয় স্লোগানের পাশাপাশি দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জয়ধ্বনি করছেন।

প্রধানমন্ত্রীর জনসভায় যাতায়াতে চলছে ১০ জোড়া স্পেশাল ট্রেন

সমাবেশ উপলক্ষে তোরণ, ব্যানার-ফেস্টুনে সাজানো হয়েছে খুলনা নগরী। নানা রঙের টি-শার্ট, গেঞ্জি, টুপি পরে স্লোগান এবং বাদ্যযন্ত্রে উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে।

বিজ্ঞাপন

জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা জানান, ব্যাপক উৎসাহ নিয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে বরণ করতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন সবাই। আনন্দ আর উচ্ছ্বাসে ভাসছে গোটা বিভাগ। নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর এই জনসভা থেকে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দিবেন বলে আশা নেতাদের।

জনসভার শুরুতে সার্কিট হাউজ মাঠ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনার ২২টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং দু’টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

আরও পড়ুন:
প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুত খুলনা

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন