বিজ্ঞাপন

হরতাল-অবরোধের নামে নৈরাজ্যের প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ

November 13, 2023 | 9:13 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ কর্মসূচির প্রতিবাদে গাইবান্ধার গোবিন্দগঞ্জে মিছিল, বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সহসম্পাদক মো. আজিজুর রহমান সরকারের উদ্যোগে এসব কর্মসূচি পালন করা হয়।

বিজ্ঞাপন

সোমবার (১৩ নভেম্বর) বিকেল ৪টার দিকে গাইবান্ধা গোবিন্দগঞ্জ মহাসড়কের হরিনাবাড়ী এলাকায় অবরোধের প্রতিবাদে প্রথমে মিছিল করেন স্থানীয় আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেন কয়েক হাজার নেতাকর্মী।

যুবলীগের কেন্দ্রীয় নেতা আজিজুর রহমান সরকারের উদ্যোগে হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আতিকুর রহমান আতিক এসব কর্মসূচিতে সভাপতিত্ব করেন। মিছিলটি হরিণাবাড়ি থেকে শুরু করে গোডাউন বাজার হয়ে ফের হরিণাবাড়িতে গিয়ে শেষ হয়।

বিজ্ঞাপন

পরে বিক্ষোভ সমাবেশে আওয়ামী যুবলীগ পলাশবাড়ী উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ রাসেল মাহমুদ তাপস বলেন, দেশে বিএনপি-জামায়াত হরতাল-অবরোধের মতো কর্মসূচি দিয়ে জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। গাইবান্ধার পলাশবাড়ীর মাটিতে এসব নৈরাজ্য হতে দেওয়া হবে না। এ ব্যাপারে দলীয় নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

এ বিষয়ে যুবলীগের কেন্দ্রীয় নেতা আজিজুর রহমান সরকার বলেন, বিএনপি-জামায়াত অবরোধের নামে দেশজুড়ে নৈরাজ্য করতে চায়। তারা আবার সেই ২০১৪ সালের নির্বাচনের সময়ের মতো অগ্নিসন্ত্রাস করছে। আবার তারা বাসে আগুন দিচ্ছে। এ ধরনের অপশক্তিতে রুখতে হবে। সারাদেশে আওয়ামী লীগ-যুবলীগের নেতাকর্মীরা এ ধরনের অপতৎপরতাকে রুখে দেবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন