বিজ্ঞাপন

ভারতে শুটিং শেষে দেশে শাকিব খান

November 18, 2023 | 7:09 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

প্রথমবারের মত প্যান ইন্ডিয়ান ছবি ‘দরদ’-এ অভিনয় করছেন শাকিব খান। গেল ২৪ অক্টোবর তিনি দেশ থেকে ছবিটির শুটিংয়ের উদ্দেশ্যে যান। ২৭ অক্টোবর ভারতের বেনারসে শুটিং শেষ করেন। টানা শুটিং করে ছবিটির প্রথম লট শেষ করলেন তারা। এ লট শেষ করে শনিবার বিকাল ৩টার ফ্লাইটে দেশে এ পৌঁছেছেন শাকিব।

বিজ্ঞাপন

বিমানবন্দরে তাকে স্বাগত জানান ভক্তরা। এ সময় উপস্থিত সাংবাদিকদের তিনি জানান, ভারতের সঙ্গে তার আরেকটি কাজ আসতে যাচ্ছে। সেটি এখনই বিস্তারিত জানাতে চাচ্ছেন না। খুব শিগগিরই এ নিয়ে বিস্তারিত জানাবেন।

দরদে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন ভারতীয় নায়িকা সোনাল চৌহান। ছবিটির বাজেট বলা হচ্ছে ১০ কোটি টাকা। পরিচালনা করছেন অনন্য মামুন। এর ভারতীয় অংশের শুটিং শেষ হয়েছে ১৬ নভেম্বর।

বিজ্ঞাপন

‘দরদ’র একাধিক স্থিরচিত্র সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে শাকিব-সোনালের রসায়নের প্রশংসা করছেন দর্শকরা। এ নিয়ে ঢালিউড নবাবের মন্তব্য, “ছবি দেখেই যেহেতু ভালো লেগেছে; যখন সিনেমায় দেখবে, তখন আরও ভালো লাগবে। আশা করছি ‘দরদ’র গান, উপস্থাপনা, লোকেশন সবার খুব ভালো লাগবে।”

দেশে ফিরেও খুব একটা বিরাম পাচ্ছেন না শাকিব খান। কারণ আগামী মাসেই ‘রাজকুমার’ ছবির শুটিং শুরু করবেন বলে জানালেন। এটি নির্মাণ করছেন হিমেল আশরাফ। আর এই ছবিতে নায়িকা হচ্ছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন