বিজ্ঞাপন

এংলেটে মোড়ানো ছিল ৯১৫০ ইয়াবা, গ্রেফতার ২

November 19, 2023 | 11:55 pm

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট

নোয়াখালী: জেলার বেগমগঞ্জ থেকে পুলিশ ৯ হাজার ১৫০ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে। রোববার (১৯ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার চৌমুহনী চৌরাস্তা জামে মসজিদসংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার মৃত আব্দুস সাত্তারের ছেলে জয়নাল আবেদীন (৪৮) ও বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার আলিুপুর এলাকার আজগর হাজী বাড়ির মৃত নুরুজ্জামানের ছেলে ইসমাইল হোসেন টিপু (৩৬)।

পুলিশ জানায়, হরতালের ডিউটি করার সময় চৌমুহনী চৌরাস্তা জামে মসজিদসংলগ্ন মালাল্লাহ মিষ্টি বিতানের সামনে তিন/চার জন ব্যক্তির গতিবিধি সন্দেহজনক হলে পুলিশ জয়নাল নামে এক ব্যক্তিকে আটক করে। এ সময় তার সঙ্গে থাকা আরেক মাদক কারবারিরা পালিয়ে যায়। আটক ব্যাক্তিকে জিজ্ঞাসবাদে সে জানায় তার পায়ে ফুটবল খেলার এংলেট দিয়ে বিশেষ কায়দায় ইয়াবা লুকানো আছে। পরে তার দুই পা থেকে এংলেট দিয়ে বিশেষ কায়দায় লুকানো কালো পলিথিনের ভিতর থেকে ৯ হাজার ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। পরবর্তী সময়ে তার ভাষ্যমতে মাদক কারবারি টিপুকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন